23 C
আবহাওয়া
৮:০১ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » প্রেমের শুরু জানালেন ক্যাটরিনা

প্রেমের শুরু জানালেন ক্যাটরিনা

ক্যাটরিনা

বিনোদন ডেস্ক: বলিউডের বর্তমান সময়ের অন্যতম আলোচিত জুটি ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। হঠাৎ করেই গত ডিসেম্বরে বিয়ে করে সবাইকে চমকে দেন এই জুটি। বিয়ের আগে ভিকি কৌশলের সঙ্গে তার প্রেমের বিষয়টি গোপনই রেখেছিলেন ক্যাটরিনা।

সম্প্রতি জনপ্রিয় টক শো ‘কফি উইথ করন’-এ প্রথমবারের মতো তাদের প্রেম নিয়ে কথা বলেছেন তিনি। ভিকির প্রেমে পড়ার কারণও জানিয়েছেন এই অভিনেত্রী।

ক্যাটরিনা বলেন, ‘ভিকির সম্পর্কে আমি বেশি কিছু জানতামও না। তার নাম শুনেছিলাম। তার সঙ্গে কখনো যোগাযোগ হয়নি। কিন্তু তারপর যখন দেখা হলো, আমার মন জয় করে নিলো।’

ভিকির প্রতি দুর্বলতার কথা প্রথম নির্মাতা জয়া আখতারের কাছে জানিয়েছিলেন ক্যাটরিনা। কারণ তার পার্টিতেই দু’জনের ঘনিষ্ঠতা তৈরি হয়েছিল। ক্যাটরিনার দাবি, ভিকির সঙ্গে তার সম্পর্কের বিষয়টি অপ্রত্যাশিত ছিল। হঠাৎ করেই হয়েছে। তার ভাষায়, ‘এটি সম্পূর্ণই ভাগ্যের লিখন। এমনটাই মনে করি। এক সময় কাকতালীয় অনেক কিছু ঘটেছে। সবকিছু স্বপ্নের মতো মনে হচ্ছিল।’

কিছুদিন আগেই ‘কফি উইথ করন’ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন ভিকি কৌশল। সেই সময় ক্যাটরিনাকে বিয়ে প্রসঙ্গে প্রশ্ন করা হয়। জবাবে ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ সিনেমাখ্যাত এই তারকা জানান, তিনি কখনো ভাবেননি ক্যাটরিনার সঙ্গে তার বিয়ে হবে। এই অভিনেত্রীর মতো একজন জীবনসঙ্গী পেয়ে তিনি নিজেকে ভাগ্যবান মনে করেন।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ