36 C
আবহাওয়া
২:০৬ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » ময়মনসিংহে ৪১ বস্তা নকল বিড়িসহ আটক ৩

ময়মনসিংহে ৪১ বস্তা নকল বিড়িসহ আটক ৩

ময়মনসিংহে ৪১ বস্তা নকল বিড়িসহ আটক ৩

বিএনএ,ময়মনসিংহ : ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ৪১ বস্তা নকল ব্যান্ডরোলযুক্ত আলম বিড়িসহ তিন ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪।বৃহস্পতিবার ( ৮ জুলাই) ভোরে উপজেলার আঠারবাড়ির একটি গোডাউনে অভিযান চালিয়ে তাদের আটক করে র‌্যাব-১৪ এর সিনিয়র এএসপি বেলায়েত হোসেন। আটককৃতরা হলেন-কুষ্টিয়া জেলার আরকান্দি গ্রামের সোহেল আলী বাপ্পি, হাসান আলী এবং শাহানুর রহমান।

র‌্যাব-১৪ এর সিনিয়র এএসপি বেলায়েত হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৪১ বস্তা প্রায় ১৬ লক্ষ ৪০ হাজার শলাকা নকল ব্যান্ডরোলযুক্ত আলম বিড়ি জব্দ করা হয়। সেই সাথে তিনজনকে আটক করা হয়েছে। সরকারকে ফাঁকি দিয়ে এই চক্রটি দীর্ঘদিন ধরে কুষ্টিয়া থেকে এসে ঈশ্বরগঞ্জের বিভিন্ন বাজারে নকল বিড়ি বাজারজাত করছিল। তাদের বিরুদ্ধে ঈশ্বরগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ সময় র‌্যাব-১৪  দন্ডনীয় কর্মকান্ড হতে সকলকে বিরত থাকতে আহব্বান জানান। সকল বাজার ও দোকান হতে নকল ব্যান্ডরোল যুক্ত বিড়ি তুলে ফেলতে স্থানীয় জনপ্রতিনিধি ও বাজার কমিটিকে দায়িত্ব দেয়া হয়। এ সময় দন্ডনীয় কর্মকান্ড হতে সকলকে বিরত থাকতে আহব্বান জানান।

সরকারী বিধিমতে সরকার নির্ধারিত ১৮ টাকা মূল্যের কমের যেকোনও বিড়ি উৎপাদন, পরিবহন ও বিক্রয় সম্পূর্ণ দন্ডনিয় অপরাধ। কর্মকর্তারা সকল কমদামী নকল ব্যান্ডরোলযুক্ত বিড়ি উৎপাদন ও বিক্রয় বন্ধে ব্যবসায়ীসহ সকলের সহযোগীতা কামনা করেন। নকল ব্যান্ডরোলযুক্ত কমদামী বিড়ির বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে বলেও জানান সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

বিএনএনিউজ২৪/হামিমুর রহমান,আমিন

Loading


শিরোনাম বিএনএ