27 C
আবহাওয়া
১০:২৪ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » হাঙ্গেরিকে হারালো ইতালি

হাঙ্গেরিকে হারালো ইতালি

হাঙ্গেরি

বিএনএ স্পোর্টস ডেস্ক: উয়েফা ন্যাশন্স লিগে আগের ম্যাচে ইংল্যান্ডকে হারিয়েছিল হাঙ্গেরি। তাও আবার ৬০ বছর পর! উড়তে থাকা হাঙ্গেরিকে মঙ্গলবার দিবাগত রাতে মাটিতে নামিয়েছে ইতালি। ঘরের মাঠে তারা ২-১ গোলে হারিয়েছে মাগিয়ারকদের।

এই জয়ে ২ ম্যাচের একটিতে জিতে ও একটিতে ড্র করে ‘এ-৩’ গ্রুপের পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান নিয়েছে আজ্জুরিরা। অন্যদিকে জার্মানি ও ইংল্যান্ডকে পেছনে ফেলে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে আছে হাঙ্গেরি।

ঘরের মাঠ দিনো মানু্জ্জিতে হাঙ্গেরির বিপক্ষে লিড নিতে ৩০ মিনিট সময় নেয় ইতালি। এ সময় নিকোলো বারেলা বক্সের উপরের অংশ দিয়ে ডান পায়ের শটে বল জালে জড়ান। তাকে গোলে সহায়তা করেন লিওনার্দো স্পিনাজ্জোলা। বিরতিতে যাওয়ার আগে ব্যবধান দ্বিগুণ করে রবার্তো মানচিনির শিষ্যরা। এ সময় মাতেয়ো পলিতানোর কাছ থেকে বল পেয়ে বাম পাশের নিচের অংশ দিয়ে ডান পায়ের শটে বল জালে পাঠান লরেঞ্জো পেলেগ্রিনি। তাতে ২-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় স্বাগতিকরা।

বিরতির পর ৬১ মিনিটে একটি গোল শোধ হয়। তবে সেটি হাঙ্গেরির কেউ করেননি। এ সময় ইতালির জিয়ানলুকা মানচিনি নিজেই নিজেদের জালে বল জড়িয়ে দেন। বাকি সময়ে অবশ্য ম্যাচে আর সমতা ফেরাতে পারেনি ইংল্যান্ডের বিপক্ষে দারুণ খেলা হাঙ্গেরি। তাতে ২-১ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে চারবারের বিশ্ব চ্যাম্পিয়ন ইতালি।

শনিবার দিবাগত রাতে অ্যাওয়ে ম্যাচে ইংল্যান্ডের মুখোমুখি হবে ইতালি। আর ঘরের মাঠে জার্মানিকে আতিথ্য দিবে হাঙ্গেরি।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ