33 C
আবহাওয়া
৮:৪৮ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » খুবি ক্যাম্পাসকে অশান্ত করার চেষ্টার প্রতিবাদ

খুবি ক্যাম্পাসকে অশান্ত করার চেষ্টার প্রতিবাদ

খুলনা বিশ্ববিদ্যালয়ে (খুবি)

খুবি প্রতিনিধি: সাম্প্রতিক সময়ে খুলনা বিশ্ববিদ্যালয়ে (খুবি) অরাজকতা সৃষ্টি এবং শান্ত বিশ্ববিদ্যালয়কে অশান্ত করার পরিকল্পনার

তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে সাধারণ শিক্ষার্থীরা। তারা বলেন, খুলনা বিশ্ববিদ্যালয় বাংলাদেশের একমাত্র বিশ্ববিদ্যালয় যেখানে কোন ছাত্র রাজনীতি নেই, সেখানে ওই কুচক্রী মহল বিভিন্নভাবে তাদের রাজনৈতিক পরিকল্পনা বাস্তবায়নের পায়তারা চালাচ্ছে, যাদের সাথে সাধারণ শিক্ষার্থীদের কোন সম্পৃক্ততা নেই।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের ক্যাফেটেরিয়ায় এক সংবাদ সম্মেলনে এ প্রতিবাদ জানানো হয়।

সংবাদ সম্মেলনে বিশ্ববিদ্যালয়ের চতুর্থ বর্ষের শিক্ষার্থী নাজমুস সাকিব বলেন, আমরা সাধারণ শিক্ষার্থীরা খুলনা বিশ্ববিদ্যালয়ে অরাজকতা সৃষ্টিকারী কুচক্রী মহলদের বিরুদ্ধে সোচ্চার ও শক্ত অবস্থান গ্রহন করছি। আমরা কখনোই চাই না বাংলাদেশে খুলনা বিশ্ববিদ্যালয়ের যে ভাবমূর্তি আছে তা নষ্ট হোক। আমরা কখনোই সেটা হতে দেবো না। সাধারণ শিক্ষার্থীরা কখনোই তাদের সাথে ছিলো না এবং তাদের সাথে কখনোই থাকবে না। আমরা সাধারণ শিক্ষার্থীরা সবসময় ন্যায়ের সাথে আছি। বর্তমানে এবং ভবিষ্যতে যারাই বিভিন্ন উপায়ে বিশ্ববিদ্যালয়ের ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করবে সবসময়ই সাধারণ শিক্ষার্থীরা তাদের বিরুদ্ধে শক্ত অবস্থান গ্রহন করবে।

সংবাদ সম্মেলনে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রাফিদ রহমান, মীর মুগ্ধ, মোহাম্মদ হাসান, তওহিদুল ইসলাম মাহির বক্তব্য রাখেন। এছাড়াও বিভিন্ন বর্ষের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

বিএনএ / তানজীম তালহা,জিএন

Loading


শিরোনাম বিএনএ