24 C
আবহাওয়া
১২:৪৩ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ‘কোক স্টুডিও বাংলা’ প্ল্যাটফর্মের শুভ সুচনা

‘কোক স্টুডিও বাংলা’ প্ল্যাটফর্মের শুভ সুচনা

‘কোক স্টুডিও বাংলা’ প্ল্যাটফর্মের শুভ সুচনা

সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ বলেছেন, বাঙালি একটি সংগীত ও সংস্কৃতিপ্রেমী জাতি। ৫২ এর ভাষা আন্দোলন ও ৭১ এর মহান মুক্তিযুদ্ধসহ বিভিন্ন গণতান্ত্রিক আন্দোলনে বাঙালির অনুপ্রেরণার অন্যতম উৎস ছিল সংগীত। ভাষা আন্দোলনের এ মাসে বাংলাদেশসহ পৃথিবীর বিভিন্ন দেশের বাংলা ভাষাভাষী মানুষের জন্য ‘কোক স্টুডিও’ এর বাংলা সংস্করণ ‘কোক স্টুডিও বাংলা’ প্ল্যাটফর্মের সুচনা কোকা-কোলা বাংলাদেশের একটি চমৎকার উদ্যোগ মর্মে আমি মনে করি।

প্রতিমন্ত্রী সোমবার(৭ ফেব্রুয়ারি) রাজধানীর হোটেল রেডিসন ব্লু- ঢাকা ওয়াটার গার্ডেনের বলরুমে কোকা-কোলা বাংলাদেশ আয়োজিত বিশ্বব্যাপী সমাদৃত সংগীতায়োজন ‘কোক স্টুডিও’ এর বাংলা সংস্করণ ‘কোক স্টুডিও বাংলা’ প্ল্যাটফর্মের শুভ সুচনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, কোক স্টুডিও ফিউশনধর্মী গানের জন্য বিখ্যাত। আমাদের প্রতিবেশী দেশ ভারতসহ পৃথিবীর বিভিন্ন দেশে কোক স্টুডিও যেভাবে জনপ্রিয়তা অর্জন করেছে, ‘কোক স্টুডিও বাংলা’ বিশ্বব্যাপী তার থেকেও বেশি জনপ্রিয়তা অর্জন করবে বলে আমি বিশ্বাস করি। কে এম খালিদ বলেন, বাংলাদেশের বৈচিত্র্যময় গানের ভা-ারকে ব্যবহার করে তারা আমাদের অনন্য কিছু উপহার দিবে মর্মে আমরা আশাবাদী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো বক্তৃতা করেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহ্মেদ পলক। শুভেচ্ছা বক্তব্য রাখেন কোকা-কোলা বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক Ta Duz Tung ।

Loading


শিরোনাম বিএনএ