36 C
আবহাওয়া
৭:১৬ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » এমপি হওয়ার পর দিনই অনুশীলনে সাকিব

এমপি হওয়ার পর দিনই অনুশীলনে সাকিব


বিএনএ, স্পোর্টস ডেস্ক: আঙুলের চোটের কারণে বিশ্বকাপের শেষ ম্যাচে খেলতে পারেননি সাকিব আল হাসান। ওই ইনজুরির কারণে তার খেলা হয়নি নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট, ওয়ানডে ও টি-২০ সিরিজে।

ইনজুরির সময়টা রাজনীতির মাঠে দারুণভাবে কাজে লাগিয়েছেন বাঁ-হাতি অলরাউন্ডার সাকিব। আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে নৌকা প্রতীকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিয়ে নির্বাচিত হয়েছেন তিনি।

সাকিব আল হাসান এখন জাতীয় দলের ক্রিকেটার আবার এমপি’ও। নির্বাচনের মাঝে তার আঙুলের চোটও সেরে উঠেছে। সাকিবের তাই ব্যাট-বল হাতে ক্রিকেটে ফেরার পালা।

রোববার নির্বাচন শেষ হওয়ায় রাতেই সাকিব ঢাকার উদ্দেশ্যে রওনা দেন। সোমবার মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে অনুশীলন শুরু করেন তিনি। বিকেল ৩টার পর মিরপুরের ইনডোরে প্রবেশ করেন সাকিব। সেখানে তার আগেই উপস্থিত ছিলেন সাকিবের ছোট বেলার কোচ ও গুরু নাজমুল আবেদীন ফাহিম, ট্রেনার তুষার কান্তি হাওলাদার, বিসিবির ফিজিও বায়েজিদুল ইসলাম, ও চিকিৎসক মঞ্জুর হোসাইন।

গতকাল শেষ হয়েছে সাকিবের নির্বাচনী ব্যস্ততা। মাগুরা-১ আসনে নৌকা প্রতীকে ১ লাখ ৮৫ হাজার ৮৩৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন তিনি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ডাব প্রতীক নিয়ে নির্বাচন করা বাংলাদেশ কংগ্রেসের অ্যাডভোকেট কাজী রেজাউল হোসেন পান মাত্র পাঁচ হাজার ৯৭৩ ভোট।

নির্বাচনে অন্য বিজয়ী প্রার্থীরা যেখানে উদযাপন করতে ব্যস্ত সময় পার করছেন। সেখানে আসন্ন বিপিএলে সর্বোচ্চ প্রস্তুতি নিতে মাঠে নেমে পড়েছেন তিনি। এই জন্যই হয়তো সাকিব বিশ্বসেরা।

আগামী ১৯ জানুয়ারি থেকে শুরু হবে বিপিএলের দশম আসর। এবারের আসরে রংপুর রাইডার্সকে নেতৃত্ব দিবেন সাকিব।

বিএনএ/এমএফ/এইচ মুন্নী

Loading


শিরোনাম বিএনএ