35 C
আবহাওয়া
১:৫৬ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » সাফ ফুটবলে আজ মালদ্বীপের মুখোমুখি হবে বাংলাদেশ

সাফ ফুটবলে আজ মালদ্বীপের মুখোমুখি হবে বাংলাদেশ

বাঁচা-মরার লড়াইয়ে আজ মাঠে নামছে বাংলাদেশ

বিএনএ ক্রীড়া ডেস্ক: সাফ চ্যাম্পিয়নশিপ ফুটবলে আজ নিজেদের তৃতীয় ম্যাচে বর্তমান চ্যাম্পিয়ন মালদ্বীপের মুখোমুখি হবে বাংলাদেশ। বৃহস্পতিবার (৭ অক্টোবর)  রাত ১০টায় মালের ন্যাশনাল ফুটবল স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে। সরাসরি সম্প্রচার করবে বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল টি স্পোর্টস।

এখনও পর্যন্ত টুর্নামেন্টে বেশ ভাল প্রতিদ্বন্দ্বিতা করে যাচ্ছে বাংলাদেশ।আগের দুই ম্যাচের একটিতে জয় ও আরেকটিতে ড্র করে পয়েন্ট তালিকার দ্বিতীয় স্থানে রয়েছে বেঙ্গল টাইগাররা।

টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে শ্রীলঙ্কাকে ১-০ গোলে হারিয়েছিল বাংলাদেশ। গত সোমবার অনুষ্ঠিত দ্বিতীয় ম্যাচে শক্তিশালী ভারতের বিপক্ষে ১-০ গোলে পিছিয়ে পড়ার পরও ১০ জনের দল নিয়ে সমতায় ফিরতে সক্ষম হয় লাল সবুজ জার্সির দলটি। একই রকম আত্মবিশ্বাস নিয়ে আজ স্বাগতিকদের মোকাবিলা করতে চায় বেঙ্গল টাইগাররা।

অন্তর্বর্তীকালীন প্রধান কোচ অস্কার ব্রুজনও চান স্বাগতিকদের বিপক্ষে  শিষ্যদের একই মানের পারফর্মেন্স। এই মুহূর্তে পয়েন্ট তালিকার সুবিধাজনক অবস্থানে রয়েছে বাংলাদেশ। ফলে মালদ্বীপকে হারাতে পারলে ফাইনাল অনেকটাই নিশ্চিত হয়ে যাবে।দলের জন্য সুখবর হচ্ছে, মলদ্বীপের বিপক্ষে এই ম্যাচের আগেই সুস্থ হয়ে উঠেছেন ডিফেন্ডার রেজাউল করিম।

ম্যাচের আগে সংবাদ সম্মেলনে বাংলাদেশ অধিনায়ক জামাল ভুঁইয়া জানান, মালদ্বীপের বিপক্ষে পয়েন্ট সংগ্রহ ছাড়া অন্য কিছু ভাবছেন না তারা।

বাংলাদেশ দল:-শহিদুল আলম, আনিসুর রহমান, আশরাফুল ইসলাম রানা, রহমত মিয়া, তপু বর্মন, রিয়াদুল হাসান, ইয়াসিন আরাফাত, রেজাউল করিম, সোহেল রানা, সাদ উদ্দিন, বিপলু আহমেদ, জামাল ভুঁইয়া, সুমন রেজা, তারিক রায়হান কাজী, মাহবুবুর রহমান, মোহাম্মদ ইব্রাহিম, মতিন মিয়া, মোহাম্মদ আতিকুর রহমান ফাহাদ, জুয়েল রানা, টুটুল হোসেন বাদশাহ ও মোহাম্মদ হৃদয়।

বিএনএনিউজ/আরকেসি

 

Loading


শিরোনাম বিএনএ