29 C
আবহাওয়া
৮:৫১ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » পঞ্চগড়ে বিএনপি-ছাত্রলীগ সংঘর্ষে আহত ৩০

পঞ্চগড়ে বিএনপি-ছাত্রলীগ সংঘর্ষে আহত ৩০

পঞ্চগড়ে বিএনপি-ছাত্রলীগ সংঘর্ষে আহত ৩০

 

বিএনএ ডেস্ক: পঞ্চগড়ের বোদা উপজেলায় বিএনপি ও ছাত্রলীগের মধ্যে সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ৩০ জন আহত হয়েছেন। গুরুতর আহতদের উন্নত চিকিৎসার জন্য ঠাকুরগাঁ ও পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। বেশ কয়েকজনকে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

রোববার (৭ আগস্ট) বিকেলে বোদা উপজেলা বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতৃত্বে জ্বালানি তেল, সার ও নিত্যপণ্যের দাম বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ মিছিল বের করে। একই সময়ে অপরদিক থেকে উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি একটি র‌্যালি বের করে। পরে বিএনপির বিক্ষোভ ও ছাত্রলীগের র‌্যালি বোদা মর্ডান ক্লিনিকের সামনে মুখোমুখি হলে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। মুহূর্তের মধ্যে রণক্ষেত্রে পরিণত হয় ওই এলাকা।

পুলিশ জানায়, দু’পক্ষের সংঘর্ষে আশপাশে যানবাহন ও দোকানপাট বন্ধ হয়ে যায়। আধা ঘণ্টা ধরে চলা সংঘর্ষ পরে পুলিশের হস্তক্ষেপে নিয়ন্ত্রণে আসে।

বোদা পৌর বিএনপির সদস্য সচিব দিলরেজা আফরোজ চিন্ময় জানান, জ্বালানি তেল ও সারসহ নিত্য পণ্যের দাম বৃদ্ধির প্রতিবাদে মিছিল বের করে বিএনপি। মিছিলে অহেতুক হামলা চালায় ছাত্রলীগের নেতাকর্মীরা।

বোদা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আনজাম পিয়াল জানান, শান্তিপূর্ণ মিছিল করছিলেন তারা। বিএনপি’র মিছিলে প্রধানমন্ত্রীর নামে বাজে শ্লোগান দেয়া হচ্ছিলো। এর প্রতিবাদ করলে বিএনপি নেতাকর্মীরা চড়াও হয়। পরে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে।

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুজয় কুমার জানান, পুলিশ দুই পক্ষকে সরিয়ে দিয়ে পরিস্থিতি শান্ত করে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে।

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ