24 C
আবহাওয়া
৪:৪৪ পূর্বাহ্ণ - মে ৯, ২০২৪
Bnanews24.com
Home » ভোলায় পুলিশ-বিএনপি সংঘর্ষ: ৬০ জনের আগাম জামিন

ভোলায় পুলিশ-বিএনপি সংঘর্ষ: ৬০ জনের আগাম জামিন

হাইকোর্ট

বিএনএ, ঢাকা(আদালত প্রতিবেদক): ভোলায় পুলিশ ও বিএনপির নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের পর পুলিশের দায়ের করা মামলায় জেলা বিএনপির সাধারণ সম্পাদকসহ ৬০ জন নেতাকর্মীকে আগাম জামিন দিয়েছেন হাইকোর্ট।

রোববার (৭ আগস্ট) বিচারপতি মো. মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি মো. সেলিমের হাইকোর্ট বেঞ্চ তাদেরকে ছয় সপ্তাহের জামিন দেন। আদালতে জামিন আবেদনের পক্ষে শুনানি করেন সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট এ জে মোহাম্মদ আলী, জয়নুল আবেদীন, ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, কায়সার কামাল। গত ১ আগস্ট সকালে ভোলায় পুলিশ ও বিএনপির নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনায় পুলিশ বাদী হয়ে ভোলা সদর থানায় পৃথক দুটি মামলা দায়ের করে। এর মধ্যে৭১ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতপরচিয়সহ ২৫০/৩০০ জনকে আসামি করে পুলিশের কাজে বাধা দেওয়ার অভিযোগে একটি মামলা করা হয়। ওই মামলায় আগাম জামিন চেয়ে হাইকোর্টে আবেদন করেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. হারুনুর রশিদ ট্রোমেনসহ ৬০ জন। এ আবেদনের শুনানি নিয়ে হাইকোর্ট তাদেরকে জামিন দেন।

আসামিদের মধ্যে জেলা বিএনপির সাধারণ সম্পাদক ছাড়াও রয়েছেন সাংগঠনিক সম্পাদক মো. এনামুল হক, যুগ্ম সম্পাদক হুমায়ুন কবীর সুপান, জেলা যুবদলের সভাপতি মো. জামাল উদ্দিন লিটন, সাধারণ সম্পাদক মো. আব্দুল কাদের সেলিম, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক খন্দকার, মো. আল আমিন, ছাত্র দলের সাধারণ সম্পাদক আল আমিন হাওলাদার প্রমুখ।

বিএনএ/ এসবি, ওজি

 

Loading


শিরোনাম বিএনএ