39 C
আবহাওয়া
৬:১৭ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » স্বামীকে ফেলে দিয়ে চলন্ত বাসে স্ত্রীকে ধর্ষণ, গ্রেপ্তার ৫

স্বামীকে ফেলে দিয়ে চলন্ত বাসে স্ত্রীকে ধর্ষণ, গ্রেপ্তার ৫

বাস থেকে স্বামীকে ফেলে দিয়ে স্ত্রীকে ধর্ষণ, পাঁচজন গ্রেপ্তার

বিএনএ ডেস্ক: টাঙ্গাইলে বাসে ডাকাতি ও ধর্ষণ কাণ্ডের রেশ কাটতে না কাটতেই এবার গাজীপুরের শ্রীপুরে ঘটেছে আরও ভয়াবহ ঘটনা। চলন্ত বাস থেকে স্বামীকে ফেলে দিয়ে তার স্ত্রীকে (২১) সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

শনিবার (৬ আগস্ট) ভোরে শ্রীপুর উপজেলার গড়গড়িয়া মাস্টারবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ জানায়, দিনভর অভিযান চালিয়ে এ ঘটনায় জড়িত তাকওয়া পরিবহনের পাঁচ কর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। ভুক্তভোগীদের লুণ্ঠিত ১০ হাজার টাকা, দুটি ব্যাগ ও বিভিন্ন মালামাল উদ্ধারের পাশাপাশি বাসটিও জব্দ করা হয়েছে।

ভুক্তভোগী জানায়, নওগাঁ থেকে বাসে আসা ওই দম্পতি শনিবার ভোরে গাজীপুর নগরের ভোগড়া বাইপাস এলাকায় নামেন। সেখান থেকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে চলাচলকারী তাকওয়া পরিবহনের একটি মিনিবাসে করে শ্রীপুরের মাওনার দিকে যাত্রা করেন। বাসে আরও কয়েকজন যাত্রী ছিলেন। বাসটি গাজীপুরের চান্দনা চৌরাস্তায় এসে পৌঁছালে তাকওয়া পরিবহনের আরও তিনজন কর্মী বাসটিতে ওঠেন। বাসটিতে আগে দুজন কর্মী ছিলেন। মহাসড়কের হোতাপাড়া পর্যন্ত পৌঁছানোর আগে অন্য যাত্রীরা বাস থেকে নেমে যান। হোতাপাড়া অতিক্রমের পর বাস থেকে ওই নারীর স্বামীকে ধাক্কা দিয়ে ফেলে দেয়া হয়। এরপর ওই পাঁচজন বাসের ভেতর ওই নারীকে ধর্ষণ করেন।

গাজীপুরে ছিনতাই ও ধর্ষণে ব্যবহৃত তাকওয়া পরিবহনের বাস
গাজীপুরে ছিনতাই ও ধর্ষণে ব্যবহৃত তাকওয়া পরিবহনের বাস

পুলিশ জানায়, শ্রীপুরের গড়গড়িয়া মাস্টারবাড়ি এলাকায় গিয়ে বাসটি ঘুরে আবার গাজীপুর সিটির দিকে রওনা করে। একপর্যায়ে গাজীপুর সদরের রাজেন্দ্রপুর চৌরাস্তায় এসে অভিযুক্তরা ওই নারীকে নামিয়ে দেয়। এর আগে ওই নারী ও তাঁর স্বামীর কাছ থেকে নগদ টাকা ও মুঠোফোন ছিনিয়ে তারা।

নির্যাতিত নারী গাজীপুর সিটি করপোরেশন এলাকায় থেকে পোশাক কারখানায় চাকরি করেন। এ ঘটনায় ওই নারীর স্বামী শনিবার সকালে শ্রীপুর থানায় মামলা করেন।

গাজীপুরের পুলিশ সুপার এস এম শফিউল্লাহ বলেন, ঘটনাটি জানার পর থেকে পুলিশের একাধিক দল একযোগে অভিযান শুরু করে। দিনের মধ্যে পাঁচজন আসামিকেই গ্রেপ্তার এবং মালামাল উদ্ধার করা হয়েছে। যে মিনিবাসটিতে ঘটনা ঘটেছে, সেই বাসটিও জব্দ করা হয়েছে।

শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক মো. মঞ্জুর মোরশেদ জানান, ভুক্তভোগী নারী হাসপাতালে ভর্তি। রোববার তাঁর শারীরিক পরীক্ষা করা হবে।

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ