34 C
আবহাওয়া
১২:৩৫ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে যুবকের রহস্যজনক মৃত্যু

রাজধানীতে যুবকের রহস্যজনক মৃত্যু

রাজধানীতে যুবকের রহস্যজনক মৃত্যু

বিএনএ, ঢাকা: রাজধানীর ফার্মগেটের ইন্দিরা রোডের গ্লোব সেন্টারের সামনের রাস্তা থেকে অলক সরকার (৪০) নামে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। তার চোখে আঘাতে চিহ্ন রয়েছে। রোববার (৭ এপ্রিল) সকাল সাতটার দিকে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অলক ইন্দিরা রোডের একটি সেলুনের দোকানের কর্মচারী বলে জানিয়েছেন সেলুনটির মালিকের ছেলে পংকজ শর্মা।

তিনি জানান, অলক সরকার নওগাঁয়ের রাণীনগর উপজেলার ভাটভাই গ্রামের গোলক সরকারের ছেলে। সে ইন্দিরা রোডেই একটি ভাড়া বাসায় থাকত।

পংকজ শর্মা আরও বলেন, ‘সকালে আমরা জানতে পারি চোখের ডান পাশে আঘাত পেয়ে রাস্তায় অলক পড়ে আছে। পরে দ্রুত তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। কিভাবে অলক আঘাত পেয়েছে এ বিষয়ে আমরা কিছুই জানি না।’

এ বিষয়ে জানতে চাইলে শেরেবাংলা নগর থানার উপ পরিদর্শক (এসআই) মহেষ চন্দ্র সিং বলেন, ‘সংবাদ পেয়ে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগের মর্গের ট্রলি থেকে মরদেহটি উদ্ধার করি। সুরতহাল প্রতিবেদন শেষে মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ে ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। তার ডান চোখে আঘাতে চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে কে বা কারা আঘাত করতে পারে। তার মৃত্যুর বিষয়টি রহস্যজনক। এ বিষয়ে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে বলেও তিনি জানান।

বিএনএনিউজ/ আজিজুল হাকিম/ বিএম

Loading


শিরোনাম বিএনএ