38 C
আবহাওয়া
৪:৩৫ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » বঙ্গবাজারের ঘটনায় দুই মামলায় ৫ জন রিমান্ডে

বঙ্গবাজারের ঘটনায় দুই মামলায় ৫ জন রিমান্ডে

বঙ্গবাজারের ঘটনায় দুই মামলায় ৫ জন রিমান্ডে

বিএনএ: বঙ্গবাজারে অগ্নিকাণ্ডের ঘটনার সময় ফায়ার সার্ভিস সদর দপ্তর ও পুলিশের ওপর হামলা মামলায় ৫ জনকে রিমান্ডে পাঠিয়েছে আদালত। বংশাল থানায় মামলা দুটি দায়ের করা হয়।

শুক্রবার (৭ এপ্রিল) ঢাকা মহানগর হাকিম মইনুল ইসলাম শুনানি শেষে এ আদেশ দেন। রিমান্ডে পাঠানো পাঁচ আসামি হলেন- শওকত হোসেন, ইদ্রিস, খলিল, জাহাঙ্গীর ও আল-আমিন

এ ছাড়া দুই আসামির রিমান্ড আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানো হয়েছে। তারা হলেন- বেলায়েত হোসেন ও জসিম।

রাষ্ট্রপক্ষের আইনজীবী আজাদ রহমান জানান, বংশাল থানায় পুলিশের করা মামলায় বেলায়েত হোসেন, জসিম, জাহাঙ্গীর ও আল-আমিনের ৩ দিন করে রিমান্ড আবেদন করা হয়। আর ফায়ার সার্ভিসের করা মামলায় শওকত হোসেন, ইদ্রিস ও খলিলের ৩ দিনের রিমান্ড চাওয়া হয়।

আসামিদের পক্ষের আইনজীবীরা রিমান্ডের বিরোধিতা করে জামিন আবেদন করেন। শুনানি শেষে আদালত পাঁচ আসামির এক দিন করে রিমান্ড মঞ্জুর করেন। আর অপর দুইজনের রিমান্ড আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

বঙ্গবাজারে অগ্নিকাণ্ডের সময় পুলিশের ওপর হামলা ও কাজে বাধা দেয়ার অভিযোগে অজ্ঞাত ২৫০-৩০০ জনকে আসামি করে বংশাল থানায় পুলিশ বাদী হয়ে বৃহস্পতিবার এই মামলা দায়ের করে। তার পরের দিন শুক্রবার অগ্নিকাণ্ডের সময় কাজে বাধা, সদস্যদের ওপর হামলা ও সদর দপ্তরে ভাঙচুরের ঘটনায় ফায়ার সার্ভিসের পক্ষ থেকে অজ্ঞাত ২৫০-৩০০ জনকে আসামি করে একই থানায় মামলা দায়ের করা হয়েছে।

বিএনএ নিউজ/এ আর

Loading


শিরোনাম বিএনএ