38 C
আবহাওয়া
৩:০৩ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে বাস ও আটোরিকশার সংঘর্ষে সিএনজিচালক নিহত

রাজধানীতে বাস ও আটোরিকশার সংঘর্ষে সিএনজিচালক নিহত

বগুড়ায় মোটরসাইকেলের ২ আরেহী নিহত

ঢামেক হাসপাতাল প্রতিনিধি: রাজধানীর নিউমার্কেট এলাকার নীলক্ষেত মোড়ে বাস ও সিএনজিচালিত আটোরিকশা সংঘর্ষে সিএনজিচালক গোলাম মোস্তফা (৪৫) নিহত হয়েছেন।বুধবার সকাল সোয়া ৭টায় এ দুর্ঘনাটি ঘটে। দুর্ঘটনার পর বাসটি জব্দ করে চালককে আটক করেছে পুলিশ।

বাস চালক আটক

গুরুতর আহত অবস্থায় সিএনজি চালককে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, সিএনজিচালকের মরদেহ ময়না তদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বাস চালককে ঢামেক হাসপাতাল থেকে আটক করা হয়েছে।

আটক বাসচালক মো. জালাল মিয়া জানান, তিনি ঠিকানা বাসের চালক। সাভার থেকে নারায়ণগঞ্জের সাইনবোর্ড এলাকায় যাচ্ছিলেন। নীলক্ষেত মোড় ক্রসিং পার হওয়ার সময়ে বাম দিক থেকে সিএনজিটি সজোরে এসে বাসের সামনের চাকার সঙ্গে ধাক্কা খায়। এতে সংঘর্ষের ঘটনা ঘটে। পরে বাসটি সামনে এগিয়ে রেখে তিনি সিএনজিচালককে নিয়ে হাসপাতালে আসেন বলে জানান। এ ঘটনায় সিএনজির মধ্যে থাকা এক মাছ ব্যবসায়ি সামান্য আহত হন। তিনি স্থানীয় একটি বেসরকারি হাসপাতলে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। তবে তার নাম জানা যায়নি।

নিহত সিএনজি চালক ৪ সন্তানের জনক

খবর পেয়ে ঢামেকে নিহত সিএনজিচালকের মেয়ে আসমাসহ পরিবারের অন্য সদস্যরা আসেন। আসমা জানান, ভোরে বাসা থেকে বাবা বের হন, পরে সকালে খবর পাই তিনি সড়ক দুর্ঘটনার শিকার হয়েছেন। নিহত গোলাম মোস্তফা কুমিল্লা জেলার হোমনা থানার মৃত আব্দুর রাজ্জাকের ছেলে। পরিবার নিয়ে রাজধানীর রামপুরা এলাকায় ভাড়া বাসায় থাকতেন। তিন মেয়ে ও এক ছেলের জনক ছিলেন তিনি।

বিএনএ বাংলা নিউজ২৪/আহা, এসজিএন

Loading


শিরোনাম বিএনএ