29 C
আবহাওয়া
৬:২৯ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » ধামরাইয়ে মাহেন্দ্র ট্রাক্টরের চাপায় কিশোরের মৃত্যু

ধামরাইয়ে মাহেন্দ্র ট্রাক্টরের চাপায় কিশোরের মৃত্যু

ধামরাইয়ে মাহেন্দ্র ট্রাক্টরের চাপায় কিশোরের মৃত্যু

বিএনএ, সাভার : ঢাকার ধামরাইয়ে অবৈধ মাটিবাহী মাহেন্দ্র ট্রাক্টরের চাপায় পিষ্ঠ হয়ে রাহুল হোসেন নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। রোববার (০৭ মার্চ) বিকাল পাঁচটায় উপজেলার আমতা ইউনিয়নের বড় জেঠাইল গ্রামে ঘটনাটি ঘটেছে।মৃত রাহুল হোসেন (১৫) উপজেলার আমতা ইউনিয়নের বড় জেঠাইল গ্রামের আয়নাল হোসেনের ছেলে।

দীর্ঘদিন ধরে অবৈধ মাটি ব্যাবসার অভিযোগ তুলে জাতীয় পত্রিকাসহ বিভিন্ন অনলাইনে প্রকাশিত করা হলেও উপজেলা প্রশাসন এর কোন ব্যবস্থা গ্রহণ করেনি। আজ এই অবৈধ মাটি ব্যবসার জন্যই হারাতে হলো রাহুলের জীবন।

স্থানীয় সূত্রে জানা যায়, ক্ষমতার দাপট দেখিয়ে জেঠাইল গ্রামের আলমগীর হোসেন ও আতাউর অবৈধ ভাবে মাহেন্দ্র টাক্টর দিয়ে মাটির ব্যাবসা চালিয়ে যাচ্ছে। এদিকে মাহেন্দ্র ট্রাক্টরের মালিক আলমগীর হোসেন তরিঘরি করে গ্রাম্য শালিস বসিয়ে নিহত কিশোরের পরিবারকে ৪ লাখ টাকার বিনিময়ে রফাদফা করার জন্য চাপ সৃষ্টি করেন বলে অভিযোগ উঠেছে। ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা চলছে। এ রিপোর্ট লেখা পযর্ন্ত নিহতের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

এ ব্যাপারে কাওয়ালীপাড়া বাজার তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ রাসেল মোল্লা বলেন, ঘটনা শুনেছি তবে আমি দুরে থাকায় কিছুই বলতে পারছি না।

বিএনএ/ ইমরান খান,ওজি

Loading


শিরোনাম বিএনএ