28 C
আবহাওয়া
১:০৪ অপরাহ্ণ - জুন ১৪, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে স্বর্ণসহ ৩ দোকানে ডাকাতি

রাজধানীতে স্বর্ণসহ ৩ দোকানে ডাকাতি

রাজধানীতে স্বর্ণসহ ৩ দোকানে ডাকাতি

বিএনএ, ঢাকা : রাজধানীর ধানমন্ডির রাপা প্লাজায় ‘রাজলক্ষ্মী জুয়েলার্স’ নামক একটি স্বর্ণের দোকানসহ তিনটি দোকানে তালা ভেঙে ডাকাতির ঘটনা ঘটেছে।

রাজলক্ষ্মী জুয়েলার্সের মালিক মহাদেব কর্মকার সাংবাদিকদের বলেন, রাপা প্লাজার দোতলায় আমার দোকান। শনিবার (৬ ফেব্রুয়ারি) রাতে কর্মচারীরা দোকান বন্ধ করে চলে যায়। সকালে আমাকে মার্কেট থেকে ফোন দিয়ে জানানো হয়, দোকানে ডাকাতি হয়েছে। তালাভেঙে ও খুলে স্বর্ণ নিয়েছে। আমার প্রায় ৫০০ থেকে ৭০০ ভরি স্বর্ণ নিয়ে গেছে।

তিনি বলেন, মার্কেটের ভেতরে ও বাইরে সবসময় নিরাপত্তাকর্মীরা থাকেন। এত নিরাপত্তার মধ্যেও কীভাবে তারা ঢুকলো, মার্কেটের দায়িত্বে থাকা ইঞ্জিনিয়ার সাইফুর রহমান এই ডাকাতির ঘটনা সব জানে। কিছু তালা খুলে ফেলেছে। এগুলোর হয়তো চাবি বানানো হয়েছিলো। মার্কেটের সিসি ক্যামেরাগুলো টিস্যু ও স্কচটেপ দিয়ে আটকিয়ে দেওয়া হয়েছে। খুব পরিকল্পিতভাবেই ডাকাতি করা হয়েছে।

প্রকৌশলী সাইফুর রহমান বলেন, মার্কেটের জেন্টেলপার্ক, মুনসুন রেইন ও রাজলক্ষ্মী জুয়েলার্সে ডাকাতি হয়েছে। জুয়েলার্সের দোকানের স্বর্ণের ভোল্ট ভাঙতে পারেনি ডাকাতরা। বাইরে যে স্বর্ণ ছিল, সেগুলো নিয়েছে হয়তো। ঘটনাস্থলে পুলিশ এসেছে। তারা তদন্ত করে দেখছে।

তিনি বলেন, মার্কেটের বাইরে সবসময় নিরাপত্তাকর্মীরা থাকেন। রাতে সবাই বের হওয়ার পর নিরাপত্তাকর্মীরা মার্কেটটি লক করে দেয়। চোর হয়তো গ্রিল কেটে ঢুকেছে। আমরা সেরকম গ্রিল কাটা দেখতে পাচ্ছি।

ধানমন্ডি থানার ডিউটি অফিসার এসআই কৃষ্ণ কমল রায় বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে কর্মকর্তরা গেছেন। তারা বিষয়টি দেখছেন।

বিএনএনিউজিেএসকেকে/জেবি

Loading


শিরোনাম বিএনএ