37 C
আবহাওয়া
৯:৩৪ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » এডিসের উৎস ও ডেঙ্গু রোগীর তথ্য জানান ডিএসসিসিকে

এডিসের উৎস ও ডেঙ্গু রোগীর তথ্য জানান ডিএসসিসিকে

মামলা প্রত্যহারের আহ্বান তাপসের

বিএনএ, ঢাকা: নিয়ন্ত্রণ কক্ষের টেলিফোন নাম্বারসমূহের পাশাপাশি অনলাইনেও এডিসের উৎস ও ডেঙ্গু রোগীর তথ্য দিতে আহ্বান জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের(ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

 

শুক্রবার(৬আগস্ট) এক ভিডিও বার্তায় মেয়র ব্যারিস্টার শেখ তাপস ঢাকাবাসীকে অনলাইনে তথ্য দেওয়ার এ আহ্বান জানান।

 

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের(ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ তাপস বলেন, ” ঢাকার যে কোন এলাকায় বসবাসরত যেকোনো ব্যক্তি অনলাইনে তথ্য দিতে পারেন।  এডিস লার্ভার উৎস খোঁজ পাওয়ার সাথে সাথে তাৎক্ষণিক ব্যবস্থা নেয়া হবে।

 

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের(ডিএসসিসি) মেয়র আরো বলেন, ” স্বাস্থ্য অধিদপ্তর থেকে ডেঙ্গু রোগীর তথ্যের ভিত্তিতে কাউন্সিলরদের নেতৃত্বে মশক কর্মীরা ঘরে ঘরে যাচ্ছে। এডিস লার্ভার উৎস নিধনে চিরুনি অভিযান কার্যক্রম পরিচালিত হচ্ছে এবং নিয়ন্ত্রণ কক্ষের মাধ্যমে সার্বক্ষণিক তদারকি করা হচ্ছে।”

 

ওয়েবসাইটে আবেদনের লিংক-   https://forms.gle/gPamcWqJNFtDZvir6

 

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের(ডিএসসিসি) যে কোন বাসিন্দা উক্ত ফরমে এডিস মশার উৎস বা লার্ভা ও এডিস রোগীর তথ্য দিতে পারেন। প্রাপ্ত আবেদনের ভিত্তিতে যেকোনো বাসা-বাড়িতে বিনামূল্যে এডিস মশার লার্ভা ধ্বংসের উদ্যোগ নেয়া হবে। এছাড়াও উৎস সম্পর্কে তথ্য দিতে নিয়ন্ত্রণ কক্ষের ০১৭০৯৯০০৮৮৮ ও ০২৯৫৫৬০১৪ নম্বরে ফোন করতে পারেন।

বিএনএ আজকের বাংলা খবর, জিএন

Loading


শিরোনাম বিএনএ