34 C
আবহাওয়া
২:১৮ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » লকডাউনে সেনাবাহিনীর টহল পরিদর্শনে সেনাপ্রধান

লকডাউনে সেনাবাহিনীর টহল পরিদর্শনে সেনাপ্রধান

লকডাউনে সেনাবাহিনীর টহল পরিদর্শনে সেনাপ্রধান

বিএনএ, ময়মনসিংহ: ময়মনসিংহ জেলায় সেনাবাহিনীর টহল কার্যক্রম পরিদর্শন করেছেন বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহম্মেদ। মঙ্গলবার (৬ জুলাই) দুপুরে নগরীর টাউন হল মোড় এলাকা পরিদর্শন করেন। সেখানে কর্তব্যরত সেনা সদস্যদের সাথে তিনি কুশল বিনিময় করেন। এসময় তিনি সেনাবাহিনী, প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর ভূমিকা ও কার্যক্রম প্রত্যক্ষ করে সন্তুষ্টি প্রকাশ করেন।

সেনাপ্রধানের সাথে উপস্থিত ছিলেন জেনারেল অফিসার কমান্ডিং আর্মি ট্রেনিং ও ডকট্রিন কমান্ড লেফটেন্যান্ট জেনারেল এসএম মতিউর রহমান, এরিয়া কমান্ডার ঘাটাইল এরিয়া মেজর জেনারেল সৈয়দ তারেক হোসেন এবং ময়মনসিংহ স্টেশন কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল মো. মাহবুবুর রহমান।

এ সময় সেনাপ্রধানের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন ময়মনসিংহ বিভাগীয় কমিশনার শফিকুর রেজা বিশ্বাস, রেঞ্জ ডিআইজি ব্যারিস্টার হারুন্রু রশিদ, জেলা প্রশাসক এনামুল হক, জেলা পুলিশ সুপার আহমার উজ্জামান ও র‌্যাব-১৪ এর পরিচালক আবু নাঈম মো. তালাত।

করোনা সংক্রমণ রোধে দেশব্যাপী ঘোষিত লকডাউন বাস্তবায়নে অসামরিক প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীকে সহায়তার জন্য গত ১ জুলাই থেকে নিয়মিত মাঠে রয়েছে সেনাবাহিনী। টহলের পাশাপাশি করোনায় ক্ষতিগ্রস্ত ও অসহায় মানুষের মধ্যে সেনাবাহিনীর নিজস্ব তহবিল হতে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।

বিএনএ/ হামিমুর রহমান,ওজি

Loading


শিরোনাম বিএনএ