35 C
আবহাওয়া
১:৪৪ অপরাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশ নিতে আবেদন

খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশ নিতে আবেদন

খালেদা জিয়া

বিএনএ, ঢাকা:  বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসা নেয়ার বিষয়ে অনুমতির আবেদন নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় গেছেন তার ছোট ভাই শামীম ইস্কান্দার। বুধবার (০৫ মে) রাত সাড়ে ১০টার দিকে স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় যান তিনি। সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া বর্তমানে রাজধানীর এভারকেয়ার হাসপাতালের সিসিইউতে চিকিৎসাধীন রয়েছেন।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল  এই আবেদেনের পরিপ্রেক্ষিতে বলেন ,বিদেশে বেগম খালেদা জিয়ার চিকিৎসার প্রয়োজন হলে ইতিবাচক দৃষ্টিতে বিবেচনা করবে সরকার।

খালেদা জিয়ার মেডিকেল বোর্ডের চিকিৎসক মোহাম্মদ আল মামুন গণমাধ্যমকে জানান, ৭৬ বছর বয়সী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থা অপরিবর্তিত রয়েছে। তাকে অক্সিজেন দিয়ে রাখা হয়েছে। তার অক্সিজেন লেভেল ওঠানামা করছে। কোভিড-১৯ ছাড়াও বেশ কিছু জটিল রোগে আক্রান্ত বেগম জিয়া বুধবার সকাল থেকে কিছুটা শ্বাসকষ্ট অনুভব করছেন। তার ডায়াবেটিসের মাত্রা ওঠানামা করছে।

খালেদা জিয়ার চিকিৎসা সেবা পর্যবেক্ষণের জন্য হাসপাতালে নার্স, ডাক্তার, টেকনোলজিস্ট, ফার্মাসিস্টসহ সংশ্লিষ্টরা সার্বক্ষণিক যুক্ত রয়েছেন।

গত ১০ এপ্রিল করোনা পজিটিভ হন  খালেদা জিয়া। গত ২৭ এপ্রিল তাকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে হাসপাতালটির করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ)তে  বিএনপি চেয়ারপারসন চিকিৎসাধীন রয়েছেন।

বিএনএনিউজ২৪/এসজিএন

Loading


শিরোনাম বিএনএ