38 C
আবহাওয়া
৬:৫৫ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » করোনা আপডেট:আরও ৩৭১ মৃত্যু,শনাক্ত ৬৮ হাজার ছাড়াল

করোনা আপডেট:আরও ৩৭১ মৃত্যু,শনাক্ত ৬৮ হাজার ছাড়াল


বিএনএ ডেস্ক : করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘন্টায় আরও ৩৭১ জন মারা গেছে। এ সময়ে সংক্রমিত হয়েছে ৬৮ হাজার ৪৫২ জন। বৃহস্পতিবার (০৬ এপ্রিল) সকালে আন্তর্জাতিক পরিসংখ্যান বিষয়ক ওয়েবসাইট ওয়ার্ল্ডোমিটারস থেকে এসব তথ্য জানা যায়।

মহামারির শুরু থেকে এ পর্যন্ত বিশ্বে মোট মৃত্যু বেড়ে দাঁড়িয়েছে ৬৮ লাখ ৩৪ হাজার ৭৬৬ জনে এবং শনাক্ত  ৬৮ কোটি ৪৩ লাখ ৭২ হাজার ৩১৪ জন।

২৪ ঘণ্টায় সবচেয়ে বেশি সংক্রমণ দক্ষিণ কোরিয়ায় আর দৈনিক মৃত্যুতে শীর্ষে রয়েছে যুক্তরাষ্ট্র।

দক্ষিণ কোরিয়ায় করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় সংক্রমিত হয়েছেন ১৪ হাজার ৪৬৫ জন এবং মারা গেছেন ৭ জন। যুক্তরাষ্ট্রে গত ২৪ ঘণ্টায় সংক্রমিত হয়েছেন ৮ হাজার ২৮০ জন এবং মারা গেছেন ১১২ জন। করোনায় সবচেয়ে ক্ষতিগ্রস্ত এই দেশটিতে এখন পর্যন্ত মোট শনাক্ত ১০ কোটি ৬৩ লাখ ৫ হাজার ৭৭৯ জন এবং মারা গেছেন ১১ লাখ ৫৬ হাজার ৩০০ জন।

রাশিয়ায় গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে সংক্রমিত হয়েছেন ৮ হাজার ৬৩৬ জন এবং মারা গেছেন ৩৬ জন।জাপানে গত ২৪ ঘণ্টায় সংক্রমিত হয়েছেন ৯ হাজার ৫০০ জন এবং মারা গেছেন ২১ জন। ফ্রান্সে একদিনে ভাইরাসটিতে সংক্রমিত হয়েছেন ৯ হাজার ৯২২ জন এবং মারা গেছেন ৫৮ জন।

বিশ্বের অন্য দেশগুলোর মধ্যে গত ২৪ ঘণ্টায় মেক্সিকোতে শনাক্ত ২ হাজার ৯১৩ জন এবং মারা গেছেন ১৩ জন, পোলান্ডে শনাক্ত ১ হাজার ২৪০ জন এবং মারা গেছেন ১৩ জন, কলম্বিয়ায় শনাক্ত ৭৪৬ জন এবং মারা গেছেন ১২ জন, পেরুতে শনাক্ত ৩৪৩ জন এবং মারা গেছেন ১২ জন।

বিএনএ/ ওজি

 

Loading


শিরোনাম বিএনএ