30 C
আবহাওয়া
৯:৫৪ পূর্বাহ্ণ - মে ৩১, ২০২৪
Bnanews24.com
Home » গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল রাজ মিস্ত্রির

গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল রাজ মিস্ত্রির

ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নৈশপ্রহরীর মৃত্যু

বিএনএ, গাজীপুর : গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মৌচাক এলাকায় ঢাকা – টাঙ্গাইল মহাসড়কে ট্রাকের ধাক্কায় মজিবুর রহমান নামে এক রাজ মিস্ত্রি নিতহ হয়েছেন ।

নিহত মজিবুর রহমান (৫০) নাটোর সদর থানার বাগরোম এলাকার ইউসুফ আলীর ছেলে। তিনি মৌচাক এলাকায় একটি ভাড়া বাসায় থেকে রাজমিস্ত্রির কাজ করতেন।

জানাগেছে, সোমবার (৫এপ্রিল) বিকালে মৌচাক ঢাল থেকে কয়েক গজ সামনে এ দূর্ঘটনা ঘটে। পূর্বেও ওঐ এলাকায় বেশ কয়টি সড়ক দুর্ঘটনায় অনেক লোক আহত এবং নিহত হওয়ার ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

স্থানীয়রা জানান, পাশেই মৌচাক পুলিশ ফাঁড়ি থাকলেও তারা কোন খোঁজ রাখেন না। পুলিশ ফাঁড়ির কথা হলো এগুলো হাইওয়ে থানা দেখবাল করেন। অন্য দিকে হাইওয়ে পুলিশের দায়িত্ব হলো আইওয়াশ।

এ ব্যাপারে সালনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) গোলাম ফারুক জানান, মুজিবুর রহমান নামে এক রাজমিস্ত্রির মৌচাক এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক হওয়ার সময় দ্রুতগতির একটি ট্রাক গাড়ি তাকে পিছন থেকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন।

তিনি বলেন, পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান এবং খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

বিএনএনিউজ/রুকন,জেবি

Loading


শিরোনাম বিএনএ