38 C
আবহাওয়া
৩:২৫ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » নোবিপ্রবিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শিক্ষক সমিতির শ্রদ্ধা নিবেদন

নোবিপ্রবিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শিক্ষক সমিতির শ্রদ্ধা নিবেদন


বিএনএ, নোবিপ্রবি: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) নব-নির্বাচিত শিক্ষক সমিতির পক্ষ থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানরে প্রতিকৃতি ও বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহিদ মিনারে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম।

বুধবার (৫ জানুয়ারি) শিক্ষক সমিতির নব-নির্বাচিত সদস্যবৃন্দসহ বিভিন্ন বিভাগের শিক্ষকরা এতে অংশগ্রহণ করেন। শ্রদ্ধা নিবেদন শেষে নব-নির্বাচিত শিক্ষক সমিতির পক্ষ থেকে উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম, উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ আবদুল বাকী ও কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোহাম্মদ ফারুক উদ্দিনকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

পরে উপাচার্যের কার্যালয়ে সৌজন্য সাক্ষাত ও পরিচিতি পর্ব অনুষ্ঠিত হয়। এসময় নোবিপ্রবি শিক্ষক সমিতির নব-নির্বাচিত সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম বলেন, ‘শিক্ষা ও গবেষণায় আমাদের আরও এগিয়ে যেতে হবে তবেই জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণ সম্ভব’।

পরিচিতি পর্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, নোবিপ্রবির উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ আবদুল বাকী, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোহাম্মদ ফারুক উদ্দিন, শিক্ষক সমিতির নব-নির্বাচিত সভাপতি অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর, সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মোহাম্মদ আনোয়ারুল বাশার ও ড. ফিরোজ আহমেদ।

বিএনএ/ শাফি, এমএফ

Loading


শিরোনাম বিএনএ