37 C
আবহাওয়া
৫:৪৫ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » বোয়ালখালীতে মাদ্রাসা শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

বোয়ালখালীতে মাদ্রাসা শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

বোয়ালখালীতে মাদ্রাসা শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামের বোয়ালখালীতে মোহাম্মদ ওয়াজেদ হাসান (১৮) নামে এক মাদ্রাসা শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (৫ ডিসেম্বর) সকালে বোয়ালখালী পৌরসভার পূর্ব গোমদন্ডী ৩ নম্বর ওয়ার্ডের সৈয়দ কমর আলী মিয়াজীর বাড়ীতে এ ঘটনা ঘটেছে।

গোমদন্ডী সিনিয়র মাদ্রাসার শিক্ষার্থী সে।

পৌর কাউন্সিলর শেখ আরিফ উদ্দিন জুয়েল জানান, সোমবার দিবাগত রাত সাড়ে ৮টার দিকে ওয়াজেদ হাসান ভাত খেয়ে ঘর থেকে বের হয়। এসময় তার মা তাকে বাইরে যেতে নিষেধ করেছিলেন। বলেছিলো গভীর রাতে দরজা খুলবেন না। এরপর সে প্রতিদিনের ন্যায় ঘর থেকে বেরিয়ে যায়। তার দুই সৎ ভাইদের নিয়ে ঘুমিয়ে পড়েন তার মা। রাতে আর ঘরে ফিরে আসেনি সে। মঙ্গলবার সকালে ঘরের বারান্দায় ওয়াজেদ হাসানের গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলন্ত মরদেহ দেখতে পান স্বজনরা।

তিনি আরও জানান, ওয়াজেদের পিতা দিদারুল আলমের সাথে ডিভোর্সের পর তার মা শামিমা আক্তার প্রবাসী আবদুস সালামকে বিয়ে করেন। আবদুস সালাম বর্তমানে বিদেশে রয়েছেন।

আরও পড়ুন: চট্টগ্রামে হেলে পড়েছে ৩ তলা ভবন

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আছহাব উদ্দিন জানান, শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়া গেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ ব্যাপারে অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

বিএনএনিউজ/ বাবর মুনাফ

Loading


শিরোনাম বিএনএ