31 C
আবহাওয়া
১:২৬ পূর্বাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » কোনও প্রভুরাই এবার আওয়ামীলীগকে রক্ষা করতে পারবেনা : ফখরুল

কোনও প্রভুরাই এবার আওয়ামীলীগকে রক্ষা করতে পারবেনা : ফখরুল


বিএনএ, ফেনী: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সরকারকে উদ্দেশ্য করে বলেন, এখনও সময় আছে দ্রুত পদত্যাগ করুন। কোনও প্রভুরাই এবার আপনাদের রক্ষা করতে পারবে না। আপনাদের অধীনে আর কোনও নির্বাচন এদেশে হবে না।

বৃহস্পতিবার বিকেলে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের ফেনীর মহিপাল পল্লী বিদ্যুতের সামনে বিশ্বরোডে বিএনপির কুমিল্লা-চট্টগ্রাম রোড মার্চের তৃতীয় পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মির্জা ফখরুল বলেন, এবার ভোট হবে তত্বাবধায়ক সরকারের অধীনে।সেখানে আমার ভোট আমি দেব, যাকে খুশি তাকে দেব।তত্বাবধায়ক ছাড়া নির্বাচনে না যাওয়ার বিষয়ে অটল থাকতে হবে।আমেরিকা থেকে সরকার খালি হাতে ফিরেছে।বহু চেষ্টা করেও নিষেধাজ্ঞা তুলে নিতে পারেনি তারা। আবারও বিনা ভোটে ক্ষমতায় যাওয়ার চেষ্টা করছে।

বিএনপি মহাসচিব অভিযোগ করে বলেন, সরকার বেগম খালেদা জিয়াকে চিকিৎসা নেওয়ার সুযোগ দিচ্ছে না। তারা আসলে আমাদের নেত্রীকে মেরে ফেলতে চায়। তারা ভোট চুরি করে আবারও ক্ষমতায় আসতে চায়। সেটা আমরা হতে দেব না।

ফেনী জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ বাহারের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক গাজী হাবিবুল্লাহ মানিকের সঞ্চালনায় প্রধান বক্তা ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্ল্যাহ বুলু, মোহাম্মদ শাহজাহান, আবদুল আউয়াল মিন্টু, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা আবুল খায়ের ভূঞা, জয়নুল আবদীন ফারুক, জয়নাল আবেদীন ভিপি ও বিএনপির যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী প্রমুখ।

ফেনীর পথসভা শেষে দলীয় ও জাতীয় পতাকা হাতে কয়েক শত গাড়ি যোগে ছুটে চলে রোডমার্চ। এতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে প্রচণ্ড যানজটে আটকা পড়ে শত শত বাস, ট্রাক, লরি ও ব্যক্তিগত গাড়ি। বিএনপি নেতাকর্মীরা পিকআপ, মিনিবাস, মাইক্রোবাস, মিনি ট্রাক ও মোটরসাইকেলে চড়ে রোড মার্চে অংশ নেয়।

বিএনএ/ নিজাম, এমএফ

Loading


শিরোনাম বিএনএ