28 C
আবহাওয়া
১১:৩৬ পূর্বাহ্ণ - মে ৭, ২০২৪
Bnanews24.com
Home » বাংলাদেশ ম্যাচের একাদশ ঘোষণা করল পাকিস্তান

বাংলাদেশ ম্যাচের একাদশ ঘোষণা করল পাকিস্তান

বাংলাদেশ ম্যাচের একাদশ ঘোষণা করল পাকিস্তান

বিএনএ, স্পোর্টস ডেস্ক: এশিয়া কাপে একমাত্র দল হিসেবে ম্যাচের আগের দিনই একাদশ ঘোষণা করছে পাকিস্তান। গ্রুপ পর্বের পর এবার সুপার ফোরের ম্যাচেও একই পথে হেঁটেছে তারা। বাংলাদেশের বিপক্ষে আগামীকালের ম্যাচের জন্য আজই একাদশ ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

বুধবার (৬ সেপ্টেম্বর) বাংলাদেশ সময় বিকাল সাড়ে তিনটায় লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে মুখোমুখি হবে দুই দল।

আগের ম্যাচের একাদশ থেকে এক পরিবর্তন এনে বাংলাদেশের বিপক্ষে মাঠে নামছে পাকিস্তান। বাদ পড়েছেন মোহাম্মদ নাওয়াজ। এই স্পিন বোলিং অলরাউন্ডারের পরিবর্তে একদাশে সুযোগ পেয়েছেন ফাহিম আশরাফ। সর্বশেষ ম্যাচে দুর্দান্ত বোলিং করেছিলেন পাকিস্তানি পেসাররা। এবার তারা পেসে আরও শক্তি বাড়িয়েছে।

আরও পড়ুন: শ্রীপুর বুড়া মসজিদের দানবাক্সে পাওয়া গেল ৫ লাখ ৭৭ হাজার টাকা

তিন বিশেষজ্ঞ পেসার শাহিন আফ্রিদি, হারিস রউফ ও নাসিম শাহর সঙ্গে যোগ করা হয়েছে পেস বোলিং অলরাউন্ডার ফাহিমকেও। বিশ্বমানের এই পেস আক্রমণের সামনে বাংলাদেশি ব্যাটারদের কঠিন পরীক্ষাই দিতে হবে। ভারতের বিপক্ষে ব্যাটিং করার সুযোগ পায়নি পাকিস্তান। তাই ব্যাটিংয়ে কোনো পরিবর্তন আনেনি তারা। আগের ম্যাচের যারা ছিলেন তাদের ওপরই আস্থা রেখেছে টিম ম্যানেজমেন্ট।

পাকিস্তান একাদশ
বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ-অধিনায়ক), ফখর জামান, ইমাম-উল-হক, সালমান আলী আগা, ইফতিখার আহমেদ, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), ফাহিম আশরাফ, নাসিম শাহ, শাহীন শাহ আফ্রিদি ও হারিস রউফ।

বিএনএনিউজ/বিএম

Loading


শিরোনাম বিএনএ