26 C
আবহাওয়া
৩:৫২ পূর্বাহ্ণ - এপ্রিল ১৭, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে জুয়ার সরঞ্জামসহ গ্রেপ্তার ২২

চট্টগ্রামে জুয়ার সরঞ্জামসহ গ্রেপ্তার ২২

চট্টগ্রামে জুয়ার সরঞ্জামসহ গ্রেপ্তার ২২

বিএনএ,চট্টগ্রাম: চট্টগ্রাম নগরীর পতেঙ্গা থানার সী-বিচ চরপাড়া থেকে ১৪ প্যাকেট তাস ও নগদ ৩১ হাজার ৪৪০ টাকাসহ ২২ জনকে গ্রেপ্তার করেছে নগর গোয়েন্দা পুলিশ। শুক্রবার (৪ জুন) দিবাগত রাত দুইটায় তাদের গ্রেপ্তার করা হয় বলে জানান নগর গোয়েন্দা (বন্দর) বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার নোবেল চাকমা।

গ্রেপ্তারকৃতরা হল: আব্দুল সবুর (৩৮), মো. জাহাঙ্গীর আলম (৩৮), মো. মোর্শেদ আলম (২৮), মো. মামুনুর রশিদ (২৯), মো. ইব্রাহীম (৩২), মো. মান্নান (৪৬), মো. আব্দুর রহিম (৪২), মো. ইকবাল (৪৪), নুরুল ইসলাম বিপ্লব (৪২), মো. ওসমান গনি(২৪), মো. ইদ্রিস (৪৫), মো. রুবেল (২৮), মো. নুরুল আনোয়ার (৫৫), মো. ফখরুদ্দিন (২৩), মো. আবুল কাশেম (৪০), মো. হালিম (৪০), মো. রানা (২৫), মো. তৌহিদ আফ্রিদি (১৮), মিটন দাশ (২৮), সোহরাব হোসেন (৩৭), মো. সোহেল (২২) ও মো. সাইফুল (১৮) ।

উপ-পুলিশ কমিশনার নোবেল চাকমা বলেন, শুক্রবার রাতের দিকে পতেঙ্গা থানার সী-বীচ চরপাড়া এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। এতে জুয়া খেলার সময় হাতেনাতে ২২ জনকে আটক করা হয়েছে। উদ্ধার করা হয়েছে নগদ ৩১ হাজার ৪৪০ টাকা এবং ১৪ প্যাকেট তাস। সবকিছু যাচাই বাছাই শেষ আটককৃতদের বিরুদ্ধে পতেঙ্গা থানায় মামলা করা হয়েছে।

বিএনএনিউজ/মনির

Loading


শিরোনাম বিএনএ