31 C
আবহাওয়া
২:৫৮ পূর্বাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » পানছড়িতে আশ্রয়ণ প্রকল্পের ঘরে ফাটল

পানছড়িতে আশ্রয়ণ প্রকল্পের ঘরে ফাটল


বিএনএ, খাগড়াছড়ি: আবারও খাগড়াছড়ির পানছড়ি উপজেলার আশ্রয়ণ প্রকল্পের ঘরের দেয়াল দুই ভাগে ফেটে গেছে।উপজেলার ৩নং সদর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের পোড়াবাড়ি এলাকায় মোছাম্মদ ছালেমা খাতুনের ( ৫৫) ঘরে এ ঘটনা ঘটে। ফলে বসবাস অনুপযোগী হয়ে পড়েছে ঘরে থাকা বৃদ্ধ মহিলা ও তার পরিবারের লোকদের জন্য। এতে ঝুঁকিতে রয়েছে পুরো পরিবার। যেকোনো সময় ধসে পড়তে পারে বাকি দেয়ালও।

জানা যায়, গত ২০২০ -২০২১ অর্থ বছরে মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপহার ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান করা হয়। সে সময় ২০ জুন মোসাম্মাৎ ছালেমা খাতুন, স্বামী মৃত আর পেশা দিনমজুর, গ্রাম: পোড়াবাড়ী, ইনিয়নের পানছড়ি, জেলা খাগড়াছড়ি পার্বত্য জেলাকে ২৪২ নম্বর পূজগাঙ মৌজায় ১ নম্বর খতিয়ানের ১২৩০ নম্বর দাগে মুজিকাবর্ষে জমিসহ দ্বি-কক্ষবিশিষ্ট একটি সেমিপাকা ঘর উপহার প্রদান করা হয়।

ছালেমা খাতুন জানান,  প্রধানমন্ত্রীর কাছ থেকে পাওয়া ঘরটির চারদিকে ভাঙন ধরেছে। বাড়ির পেছনের একটি দেয়াল ফেটে গেছে। ঘর নির্মাণের সময় তারা ভালো ভবে কাজ করেনি বিদায় এমন হয়েছে। এখন নাতীন নিয়ে থাকতে খুব ভয় হয়।

তিনি আরও জানান, পানছড়ি উপজেলা নির্বাহী অফিসার রুবাইয়া আফরোজ তিনি আজ সকালে এসেছেন।ঘরটি মেরামত করে দেওয়ার চেষ্টা করবেন বলেছেন।এবং নিরাপদ আশ্রয়ের জন্য বাইরে কারো আত্মীয়ের বাড়িতে থাকতে বলেছেন।

এই বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার রুবাইয়া আফরোজ এর নম্বরে কল দেওয়া হলে রিসিভ না হওয়ায় কোনো বক্তব্য পাওয়া যায়নি।

বিএনএ/আনোয়ার

Loading


শিরোনাম বিএনএ