30 C
আবহাওয়া
৮:৫৩ পূর্বাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » গ্রেটার ম্যানচেস্টার চট্টগ্রাম সমিতির ইফতার মাহফিল

গ্রেটার ম্যানচেস্টার চট্টগ্রাম সমিতির ইফতার মাহফিল

গ্রেটার ম্যানচেস্টার চট্টগ্রাম সমিতির ইফতার মাহফিল

বিএনএ, ম্যানচেস্টার : প্রতিবারের ন্যায় এবারও ম্যানচেস্টার চট্টগ্রাম সমিতি (জিএমসিএস)’র উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৪ এপ্রিল) ম্যানচেস্টারের স্থানীয় শাহাজালাল মসজিদে এই ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

গ্রেটার ম্যানচেস্টার চট্টগ্রাম সমিতির সাধারণ সম্পাদক ইব্রাহীম খলিল (ইবু)র সঞ্চালনায় সংগঠনের সভাপতি মোঃ নাছিরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ বিমানের রিজিওনাল ম্যনেজার মোঃ মাহমুদুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিটি আওয়ামীলীগের সহ- সভাপতি আব্দুল হান্নান, প্রফেসর নূরুল আলম, সলিসিটর লাবলু কাদের, সলিসিটর রাশেদ, ডাঃ নাজিম ঊদ্দিন, শেখ জাফর আহমেদ ও শাহবাজ চোধুরী।

ইফতার ও দোয়া মাহফিলে ম্যানচেস্টারে বসবাসরত নানা বয়সী এবং বিভিন্ন পেশার মানুষের উপস্থিতি মিলন মেলায় পরিণত হয় অনুষ্ঠানস্থল। শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি মোঃ নাছির।

গ্রেটার ম্যানচেস্টার চট্টগ্রাম সমিতির ইফতার মাহফিল
ইফতার মাহফিলে আগত অতিথিরা

ইফতার মাহফিলের সার্বিক সহযোগিতায় ছিলেন মো. মহিউদ্দিন, মো. জাবেদ উদ্দিন, মো. নজরুল ইসলাম, এহসানুল করিম শাহ, মো. কামাল খান, জাহেদুল করিম শাহ, মো. লোকমান চৌধুরী, নাসিরুল আলম, মো. নাসির, খায়রুজামান, সাইফুল ইসলাম পলাশ, আনোয়ারুল ইসলাম, শোয়েব মাহমুদ জগনু, আব্দু সালাম, মো. মাসুদ, মো. জাবেদ, মহিউদ্দিন মাহি, মনির হোসেন রিফন, আব্দুল কাদের, মো. ইয়াকুব, ফকরুল ইসলাম, রিয়াদ উদ্দিন, আকবর আলী, মো. আমিন, মো. সরফরাজ ও কুতুব উদ্দিনসহ সমিতির সকল সদস্যরা।

ইফতার পূর্বে সংক্ষিপ্ত আলোচনা ও প্রবাসীদের শান্তি ও চট্টগ্রাম সমিতির সফলতা কামনা করে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন ম্যানচেস্টার শাহজালাল মসজিদের ইমাম।

উল্লেখ্য, গ্রেটার ম্যানচেস্টার চট্টগ্রাম সমিতির উদ্যোগে প্রতিদিন চট্টগ্রামের শেখ মুজিব রোডস্থ আগ্রাবাদ ফায়ার স্টেশন অফিসের সামনে ইফতার বিতরণ কার্যক্রম চলমান রয়েছে।

বিএনএনিউজ/ বিএম

Loading


শিরোনাম বিএনএ