26 C
আবহাওয়া
১০:২৮ পূর্বাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » চার বছরের মেয়েকে মাসের পর মাস যৌন নির্যাতন; পিতা গ্রেপ্তার

চার বছরের মেয়েকে মাসের পর মাস যৌন নির্যাতন; পিতা গ্রেপ্তার

চার বছরের মেয়েকে মাসের পর মাস যৌন নির্যাতন; পিতা গ্রেপ্তার

বিএনএ, ঢাকাবরগুনায় চার বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে বাবার বিরুদ্ধে। ওই ঘটনায় মামলা দায়েরের পর অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শিশুটির মা জানান, ছয় মাস আগে সর্বশেষ মেয়েটিকে ধর্ষণ করা হয়। এরপর থেকে তার যৌনাঙ্গে ক্ষত তৈরি হয়। সেই ক্ষত চিকিৎসা করাতে হাসপাতালে ভর্তি পর শিশুটিকে ধর্ষণের বিষয়ে আলোচনা শুরু হয়।

সোমবার (৪ এপ্রিল) রাতে পুলিশ হাসপাতালে এসে তার বক্তব্য গ্রহণ করে পুলিশ। সেদিন রাতেই শিশুটির পিতাকে গ্রেপ্তার করা হয়। তিনি একজন শ্রমিক হিসাবে কাজ করেন।

বরগুনার পুলিশ সুপার মুহম্মদ জাহাঙ্গীর মল্লিক জানান, শিশুটি এখন চিকিৎসাধীন। শিশুটিকে ধর্ষণ করা হয়েছে বলে পরীক্ষায় দেখতে পেয়েছেন চিকিৎসকরা। মেয়েটির মায়ের অভিযোগ ও ডাক্তারের মতামতকে গ্রহণ করেই সামনে তদন্ত করার কথা জানান পুলিশ সুপার।

ভুক্তভোগী শিশুর মা এজাহারে উল্লেখ করেন, তার অনুপস্থিতিতে গত পাঁচ-ছয় মাস ধরে শিশুটির পিতা ধর্ষণ করে আসছিল। মেয়ে তো পুরোপুরি বলতে পারে না, প্যান্ট খুলে বলতো, এখানে বাবা ব্যথা দিয়েছে। চার বছর বয়সী শিশুটি সম্প্রতি অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে ভর্তি করা হয়। তখন তিনি স্বামীর বিরুদ্ধে মেয়েকে ধর্ষণের মামলা করেন।

ও নারী জানান, তিনি এ ঘটনা শ্বশুর বাড়ির লোকজনকে জানিয়েছেন। তারা বলেন, মেয়ের ভবিষ্যৎ আছে, চুপচাপ থাকো। এ নিয়ে এলাকার চৌকিদার, চেয়ারম্যানকেও জানিয়েছি। থানায় গেছি, কেউ আমার কথা শোনেনি।

শিশুটির মা অভিযোগ করেছেন, এর আগেও এই ঘটনায় প্রতিকার চেয়ে তিনি স্থানীয় থানায় গিয়েছিলেন। কিন্তু সেই থানার ওসি তার অভিযোগ গ্রহণ না করে থানা থেকে বের করে দিয়েছেন।অবশ্য এই অভিযোগ অস্বীকার করেছেন ওই থানার ওসি।

ঘটনার তদন্ত করে সত্যতা পাওয়া গেলে যে সুপারিশ দেয়া হবে সেই অনুযায়ী ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন পুলিশ সুপার।

বিএনএ/ এ আর

Loading


শিরোনাম বিএনএ