29 C
আবহাওয়া
৪:২১ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে বাসের ধাক্কায় কিশোর নিহত

রাজধানীতে বাসের ধাক্কায় কিশোর নিহত


বিএনএ ডেস্ক: রাজধানীতে  তিশা পরিবহনের একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় মো.মিরাজ (১৫) নামে এক কিশোর নিহত হয়েছে। রবিবার (৫ মার্চ) সকালে যাত্রাবাড়ী গোলাপবাগ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এসময় গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বেলা সাড়ে ১২টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহত মিরাজ গাজীপুরের কাপাসিয়া থানার এলাকার বাসিন্দা। বর্তমানে যাত্রাবাডী এলাকার একটি ভাড়া বাসায় পরিবারের সঙ্গে থাকতো।

নিহত মিরাজের বাবা আকরাম হোসেন জানান, মিরাজ একটি ওয়ার্কশপে কাজ করে। সকালে রাস্তা পারাপার সময় তিশা পরিবহনের একটি বাসের ধাক্কায় গুরুতর আহত হয়। আহতাবস্থায় তাকে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

যাত্রাবাড়ী থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. তানভীর হোসেন জানান, সকালে গোলাপবাগ ফ্লাইওভারের মুখে রাস্তা পার হচ্ছিল মিরাজ হোসেন। এ সময় তিশাপ্লাস নামের একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় সে গুরুতর আহত হয়।

আশপাশের লোকজন তাকে স্থানীয় মনোয়ারা হাসপাতালে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, ময়না তদন্তের জন্য মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

বিএনএনিউজ২৪/ আজিজুল, হাফিজ,জিএন

Loading


শিরোনাম বিএনএ