30 C
আবহাওয়া
৫:১৩ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » ওয়েস্টার্ন ইউনিয়ন দিয়ে ইসলামী ব্যাংকে রেমিট্যান্স পাঠান, লাখ টাকা জিতুন!

ওয়েস্টার্ন ইউনিয়ন দিয়ে ইসলামী ব্যাংকে রেমিট্যান্স পাঠান, লাখ টাকা জিতুন!

ওয়েস্টার্ন ইউনিয়নের মাধ্যমে ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসিতে রেমিট্যান্স

বিএনএ, রিপোর্ট: ওয়েস্টার্ন ইউনিয়নের মাধ্যমে ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসিতে রেমিট্যান্স পাঠালে ডিজিটাল ড্র’র মাধ্যমে প্রতি ব্যাংকিং ডেতে নগদ এক লাখ টাকা এবং ক্যাম্পেইন শেষে মেগা বিজয়ী প্রবাসী পাবেন তিন লাখ টাকা। যার মধ্যে থাকবে বাংলাদেশে আসা-যাওয়ার বিমান টিকিট।

প্রত্যেক বিজয়ীকে কো-ব্র্যান্ডেড কার্ডের মাধ্যমে এ টাকা দেওয়া হবে। এ অফার চলবে ৬ ফেব্রুয়ারি থেকে ৬ মার্চ, ২০২৪ পর্যন্ত।

সোমবার (৫ ফেব্রুয়ারি ২০২৪ ) ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা  ইসলামী ব্যাংক টাওয়ারে প্রধান অতিথি হিসেবে ইসলামী ব্যাংক-ওয়েস্টার্ন ইউনিয়ন বিশেষ রেমিট্যান্স মার্কেটিং ক্যাম্পেইনের উদ্বোধন করেন।

অনুষ্ঠানে গেস্ট অব অনার হিসেবে বক্তব্য দেন ওয়েস্টার্ন ইউনিয়নের দক্ষিণ এশিয়ার বিজনেস ডেভেলপমেন্ট সিনিয়র ম্যানেজার প্রেম সুগুনেশ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মুহাম্মদ কায়সার আলী ও জে কিউ এম হাবিবুল্লাহ।

ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মিফতাহ উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন ওয়েস্টার্ন ইউনিয়নের দক্ষিণ এশিয়ার হেড অব অপারেশনস শিহাবুল হাসান। স্বাগত বক্তব্য দেন ব্যাংকের ইন্টারন্যাশনাল সার্ভিসেস উইং প্রধান মোহাম্মদ এহসানুল ইসলাম।

এ সময় ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. নাইয়ার আজম, আবুল ফায়েজ মুহাম্মাদ কামালউদ্দিন ও মুহাম্মদ শাব্বির এবং ক্যামেলকো তাহের আহমেদ চৌধুরীসহ প্রধান কার্যালয়ের নির্বাহীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে মুহাম্মদ মুনিরুল মওলা বলেন, ইসলামী ব্যাংক প্রতিষ্ঠার পর থেকে রেমিট্যান্স আহরণে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে চলেছে। এ ব্যাংক ২০২৪ সালের জানুয়ারি মাসেই ৭০০ মিলিয়ন মার্কিন ডলার রেমিট্যান্স আহরণের মাধ্যমে নতুন রেকর্ড সৃষ্টি করেছে, যা দেশের মোট রেমিট্যান্সের ৩৫ শতাংশ।

তিনি বলেন, সারাবিশ্বে রেমিট্যান্স আহরণে বাংলাদেশের অবস্থান সপ্তম। দেশের প্রায় ১৩ মিলিয়ন প্রবাসী বিশ্বের বিভিন্ন দেশে অবস্থান করে এ রেমিট্যান্স পাঠাচ্ছে। ইসলামী ব্যাংকের সঙ্গে বিশ্বের বিভিন্ন দেশে ১৫৫টি রেমিট্যান্স সেবাদানকারী প্রতিষ্ঠানের চুক্তি রয়েছে। প্রবাসীরা এসব প্রতিষ্ঠানের মাধ্যমে স্বল্প ব্যয়ে, দ্রুত ও নিরাপদে তাদের কষ্টার্জিত টাকা পাঠাতে পারেন। ব্যাংকের একদল দক্ষ ও প্রশিক্ষিত জনবল ২৪ ঘণ্টা রেমিট্যান্স সেবা দিয়ে যাচ্ছে। রেমিট্যান্স সেবা আরও সহজ করতে প্রতিটি শাখায় বিশেষ রেমিট্যান্স লাউঞ্জ স্থাপন করা হচ্ছে।

বিএনএনিউজ২৪,ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসি, এসজিএন

Loading


শিরোনাম বিএনএ