33 C
আবহাওয়া
৯:৩৫ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » হিরো হিরোই থাকে, কেউ জিরো বানাতে পারে না: হিরো আলম

হিরো হিরোই থাকে, কেউ জিরো বানাতে পারে না: হিরো আলম


বিএনএ: হিরো আলম জিরো হয়ে গেছে, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের এমন মন্তব্যের জেরে হিরো আলম বলেছেন, হিরো হিরোই থাকে, কেউ জিরো বানাতে পারে না।

শনিবার (৪ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে লাইভে এসে এই প্রতিক্রিয়া জানান তিনি। হিরো আলম বলেন, তাকে কেউ কোনো দিন জিরো বানাতে পারেনি। যারা তাকে জিরো বানাতে এসেছে, তারাই এখন জিরো হয়েছে।

লাইভে হিরো আলম বলেন, ‘আওয়ামী লীগের নেতা ওবায়দুল কাদের স্যার তাকে নিয়ে কিছু মন্তব্য করেছেন। হিরো আলমকে নাকি বিএনপি ভোটে দাঁড়িয়ে দিয়েছে। বলেন, তাকে কেন বিএনপি ভোটে দাঁড় করিয়ে দিবে। ভোটের মাঠে তার পাশে কি বিএনপির কাউকে দেখা গিয়েছিল?

হিরো আলম বলেন, কারো কান্ধের ওপর ভর দিয়ে এ পর্যন্ত আসেন নি তিনি। হিরো আলমকে হারানো হয়েছে এটা একটা পরিকল্পনা, চক্রান্ত করে হারানো হয়েছে। হিরো আলমকে পরিকল্পনা করে হারানো হয়েছে। অনেকে বলছেন, পার্লামেন্টকে ছোট করা হবে, হিরো আলম নির্বাচন করলে। তাহলে পার্লামেন্টে যেতে কি কি যোগ্যতা থাকতে হবে সেই আইন করতে হবে।

হিরো আলম বলেন, বিএনপির নেতা ফখরুল ইসলাম স্যার বলেছেন, সরকার হিরো আলমের কাছে আজ অসহায়। তিনি বলেন, আমি হিরো আলম যে অসহায় এই প্রশ্নের জবাব কে দিবে? আমার ভোট যে কেড়ে নেয়া হলো তার প্রশ্নের জবাব কে দিবে?’

হিরো আলম চ্যালেঞ্জ করে বলেন, সুষ্ঠু নির্বাচন দেন, প্রতি সেন্টারে সিসি ক্যামেরা দেন। বুথে সিসি ক্রামেরা দেন। ইভিএম দিবেন না। কারণ ইভিএম হলো চোর। বাইরের দেশে ইভিএম ডাস্টবিনে ফেলে দিছে। সেটা আমাদের দেশ কুড়িয়ে নিয়ে এসে ভোট করছে। এখানেও কারচুপি হয়। ইভিএমের টিপি মারলে একটায় যায় আরেকটায়। তাকে দুর্বল না ভেবে ব্যালটে ভোট দিয়ে জনপ্রিয়তা যাচাই করার চ্যালেঞ্জ দেন তিনি।

কোর রাজনৈতিক দলের সাথে জড়িত না উল্লেখ করে হিরো আলম বলেন, তাকে নিয়ে কোনো মাখামাখি করার দরকার নেই।  

গত ১ ফেব্রুয়ারি বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের উপনির্বাচনে মহাজোটের প্রার্থী এ কে এম রেজাউল করিম তানসেনের কাছে মাত্র ৮৩৪ ভোটের ব্যবধানে হেরে যান হিরো আলম। পরে ১০ কেন্দ্রে ফলাফল পাল্টানোর অভিযোগ তোলেন স্বতন্ত্র প্রার্থী হিরো আলম। গণমাধ্যমে এটি দেখার পর সিইসি ফোন করে বিষয়টি খতিয়ে দেখার নির্দেশ দেন।

বিএনএনিউজ/এ আর

Loading


শিরোনাম বিএনএ