31 C
আবহাওয়া
৩:৪৩ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » জঙ্গিদের চেয়ে এক কদম আগে হাঁটি: আইজিপি

জঙ্গিদের চেয়ে এক কদম আগে হাঁটি: আইজিপি

আইজিপি

বিএনএ ডেস্ক: দেশে জঙ্গি ও সন্ত্রাসবাদ পুরোপুরি নিয়ন্ত্রণে রয়েছে। এমন দাবি করে পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল মামুন বলেন, পুলিশ সব সময় জঙ্গিদের চেয়ে এক কদম এগিয়ে কাজ করে থাকে। তাদের আগে হাঁটি। এ জন্য পুলিশ সব সময়ই সফল হয়েছে। কাজেই জঙ্গিবাদ কখনো নিয়ন্ত্রণের বাইরে যেতে পারে না।

শুক্রবার (৪ নভেম্বর) বেলা ১১টায় সুনামগঞ্জে পুলিশ লাইনসের ক্রীড়া কমপ্লেক্স উদ্বোধন শেষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন তিনি।

আবদুল্লাহ আল মামুন বলেন, হলি আর্টিজানের পর আর কোনো বড় ঘটনা ঘটেনি। এর মানে এই যে, প্রধানমন্ত্রীর নির্দেশনায় জিরো টলারেন্স নীতির আলোকে বাংলাদেশ পুলিশ, র‌্যাব, সব গোয়েন্দা সংস্থা ও জনপ্রতিনিধিরা একই প্ল্যাটফর্মে কাজ করে যাচ্ছি। সবাই একযোগে কাজ করায় বাংলাদেশে জঙ্গি ও সন্ত্রাসবাদ পুরোপুরি নিয়ন্ত্রণে আছে।।

আইজিপি বলেন, পুলিশ একটি পেশাদার বাহিনী। জাতীয় নির্বাচনসহ সব নির্বাচনে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে পুলিশ পেশাদারিত্বের সঙ্গে সফলভাবে দায়িত্ব পালন করে আসছে। আগামীতেও দায়িত্ব যথাযথভাবে পালন করে যাবে। কখন, কীভাবে দায়িত্ব পালন করতে হয়- প্রশিক্ষণ একাডেমিতে এ ব্যাপারে আমাদের প্রশিক্ষণ আছে। যেখানে যেটা দরকার আইন, বিধি এবং আমাদের প্রশিক্ষণের আলোকে আমরা সেভাবেই ব্যবস্থা নেব।

আইজিপি সুনামগঞ্জ পুলিশ লাইনসে ক্রীড় কমপ্লেক্স উদ্বোধনের আগে সদর থানাসংলগ্ন সুনামগঞ্জ পুলিশ শপিংমলের উদ্বোধন করেন। পরে জেলা পুলিশের কল্যাণ সভায় প্রধান অতিথির বক্তব্য দেন।

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ