35 C
আবহাওয়া
১১:২৪ পূর্বাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » ঢামেকে ৩ দালাল আটক

ঢামেকে ৩ দালাল আটক

ঢামেকে ৩ দালাল আটক

বিএনএ, ঢাকা: ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মেডিসিন বিভাগ থেকে মেডিপ্যাথ ডায়াগনস্টিক সেন্টারের তিন দালালকে আটক করেছে হাসপাতাল কর্তৃপক্ষ। পরে তাদের মধ্যে একজনকে পুলিশে সোপর্দ করা হয়। রোববার (৪ মে) বিকেলে তাদের মেডিসিন ওয়ার্ড থেকে আটক করা হয়।

আটকরা হলেন মো. মাহফুজার রহমান (মুন), সবুজ ভূঁইয়া ও বিপুল ওরফে নাহিদ। এর মধ্যে মাহফুজার রহমান (মুন) ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী।

ঢামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. নাজমুল হক গণমাধ্যমকে বলেন, মেডিপ্যাথ ডায়াগনস্টিক সেন্টারের তিন দালালকে আমরা আটক করেছি। তারা দালাল হয়েও আমাদের স্টাফদের সঙ্গে কথা কাটাকাটি করে। এক পর্যায়ে বিষয়টি হাতাহাতিতে পৌঁছায়। পরে আনসার ও পুলিশ তাদের তিনজনকে আটক করে প্রশাসনিক ব্লকে নিয়ে আসে।

এদের মধ্যে মাহফুজুর রহমান মুন ঢাকা বিশ্ববিদ্যালয়ের মাস্টার্সে ছাত্র হওয়ায় ঢাবি প্রক্টরের কাছে মুচলেকা নিয়ে তাকে বুঝিয়ে দেওয়া হয়েছে। নাহিদ নামে আরও একজন শিক্ষার্থী হওয়ায় তাকেও মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। সবুজ নামে আরেকজনকে শাহবাগ থানায় হস্তান্তর করা হয়েছে।

তিনি আরও বলেন, আমরা গত সপ্তাহে গাইনি ওয়ার্ডে অভিযান পরিচালনা করে চারজনকে আটক করে শাহবাগ থানা পুলিশের কাছে হস্তান্তর করেছি। এ ধরনের অভিযান আগামীতেও অব্যাহত থাকবে।

বিএনএনিউজ/বিএম

Loading


শিরোনাম বিএনএ