38 C
আবহাওয়া
৬:১৫ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » বাংলাদেশ সারা বিশ্বে অনন্য পর্যটন গন্তব্য : স্পিকার

বাংলাদেশ সারা বিশ্বে অনন্য পর্যটন গন্তব্য : স্পিকার


বিএনএ, ঢাকা : জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি বলেছেন, বাংলাদেশ সারা বিশ্বে একটি অনন্য পর্যটন গন্তব্য। তাই পর্যটনকে নিরাপদ, আকর্ষণীয় ও দর্শনীয় করার সকলকে সচেষ্ট হতে হবে।

বৃহস্পতিবার (৪ মে) রাজধানীর বনানীতে কামাল আতাতুর্ক পার্কে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের বাংলাদেশ ট্যুরিজম বোর্ড আয়োজিত মুজিবস বাংলাদেশ ফুড ফেস্টিভ্যালে ‘টেস্ট অফ বাংলাদেশ’ এর উদ্বোধনী অনুষ্ঠানে স্পিকার এসব কথা বলেন। এসময় তিনি ‘মুজিবস বাংলাদেশ ফুড ফেস্টিভ্যাল’ এ ‘টেস্ট অফ বাংলাদেশ’ এর শুভ উদ্বোধন করেন।

তিনি বলেন, ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ একে অপরের পরিপূরক এবং সমার্থক। বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদনের জন্য মুজিবস বাংলাদেশ ফুড ফেস্টিভ্যালের মাধ্যমে সারা বিশ্বের পর্যটকদের আকৃষ্ট করার লক্ষ্যে এই কান্ট্রি ব্রান্ডিং একটি অসাধারণ আয়োজন।’

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মো. মোকাম্মেল হোসেনের সভাপতিত্বে ফুড ফেস্টিভ্যালে বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের প্রধান নির্বাহী কর্মকর্তা আবু তাহির মুহাম্মাদ জাবের স্বাগত বক্তব্য এবং স্পেলবাউন্ড কমিউনিকেশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সাদেকুল আরেফিন ‘টেস্ট অব বাংলাদেশ’ প্রসঙ্গে বক্তব্য রাখেন। বিশেষ অতিথি হিসেবে বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী বক্তব্য রাখেন।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ