33 C
আবহাওয়া
৫:৪৯ অপরাহ্ণ - জুলাই ১৫, ২০২৪
Bnanews24.com
Home » রমজান মাসে ‘শরীর দেখিয়ে’ বেকায়দায় অভিনেত্রী সাংসদ নুসরত

রমজান মাসে ‘শরীর দেখিয়ে’ বেকায়দায় অভিনেত্রী সাংসদ নুসরত

রমজান মাসে ‘শরীর দেখিয়ে’ বেকায়দায় অভিনেত্রী সাংসদ নুসরত

বিএনএ,বিনোদন ডেস্ক : নুসরত জাহান (Nusrat Jahan) প্রতি বছরের মতো এ বছরেও ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। ভিডিও বার্তায় সকলকে পবিত্র ঈদের শুভেচ্ছা জানালেন অভিনেত্রী সাংসদ। ঈদের দিনে সরু স্ট্র‍্যাপের সাদা সালোয়ার কামিজ পরে একটি ভিডিও বার্তায় নুসরত বলেন, “আমাদের তরফে সকলকে জানাই ঈদ মোবারক। উপরওয়ালা আপনাদের ও আপনাদের পরিবারের উপরে অসংখ‍্য আশীর্বাদ বর্ষণ করুন। আপনাদের জীবন সুখ, স্বাচ্ছন্দ‍্যে ভরে উঠুক। খুব আনন্দদায়ক আর শান্তিপূর্ণ ঈদ কাটান।”

পাতলা ওড়না নিয়ে রাখলেও নুসরতের বুকের ‘ভিক্টরি’ ট‍্যাটু সমালোচকদের নজর এড়ায়নি। সঙ্গে সঙ্গে শুরু সমালোচনা আর কটুক্তি।  বুকের ট‍্যাটু দেখানোর এত শখ যে পবিত্র ঈদের শুভেচ্ছা জানানোর সময়ও দেখাতে হল? কয়েকজনের চিরাচরিত প্রশ্ন, নুসরত হিন্দু নাকি মুসলিম? এত বছরেও সেটা জেনে উঠতে পারেননি তারা।

অনেকেই একটি বিষয় লক্ষ‍্য করে কটাক্ষ করেছেন। ইংরেজিতে শুভেচ্ছা বার্তা দেওয়ার কী প্রয়োজন? বসিরহাটের সাংসদ বাংলা জানেন না? তাহলে নিজের মাতৃভাষা ছেড়ে মার্কিনি ধরন ধারণের এত কী দরকার? প্রশ্ন সমালোচকদের। কয়েকজনের ক্ষোভ, রমজান মাসে ‘শরীর দেখিয়েছেন’ নুসরত। নামেই মুসলমান তিনি। জাহান্নামে ঠাঁই হবে অভিনেত্রীর।

কয়েক দিন আগেই পাটায়া বিচে বিকিনি পরে ঘুরে বেড়ানোর একটি ভিডিও শেয়ার করেছিলেন নুসরত। পবিত্র রমজান মাসে এমন ভিডিও দেখে অনেকেই ক্ষেপেছিলেন। প্রশ্নও উঠেছিল নুসরত নিজের সাংসদীয় কাজকর্ম কতটা করছেন না করছেন। কিন্তু নুসরত বরাবরের মতোই পাত্তা দেননি ।

বিএনএনিউজ২৪.কম/এনএএম

Bnanews24 অনলাইনের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

Loading


শিরোনাম বিএনএ