33 C
আবহাওয়া
৯:২৬ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » বিশ্বকাপ বিরতি শেষে মাঠে নামছে আর্জেন্টিনা

বিশ্বকাপ বিরতি শেষে মাঠে নামছে আর্জেন্টিনা

আর্জেন্টিনা

স্পোর্টস ডেস্ক: ৩৬ বছর পর লিওনেল মেসির হাত ধরে বিশ্বকাপ শিরোপা ঘরে তুলেছে আর্জেন্টিনা। এদিকে কাতারে শিরোপা জেতার পর প্রথমবারের মতো মার্চের শেষে মাঠে নামতে যাচ্ছে আলবিসেলেস্তেরা। যেখানে প্রতিপক্ষ তুলনামূলক কম শক্তির দল পানামা। অপরদিকে প্রতিপক্ষ হিসেবে পানামা আগে থেকে ঠিক থাকলেও পাল্টে গেছে পরেরটি। দ্বিতীয় ম্যাচে লিওনেল স্কালোনির শিষ্যরা খেলবে কিরাসাওয়ের বিপক্ষে।

এছড়া আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ) এক বিবৃতিতে জানায়, বিশ্বকাপের একাদশ নিয়েই বিশ্বচ্যাম্পিয়নরা মাঠে নামবে। এবং দুটি ম্যাচই আর্জেন্টিনা খেলবে দেশের মাঠে। প্রথম প্রীতি ম্যাচে লিওনেল স্কালোনির দল আগামী ২৩ মার্চ এল মনুমেন্তালে মাঠে পানামার বিপক্ষে মাঠে নামবে। আর ২৮ মার্চ তারা খেলবে কিরাসাওয়ের বিপক্ষে, সান্তিয়াগো দেল এস্তেরোর মাদ্রে দে সিউদাদেসে।

অন্যদিকে আর্জেন্টাইন গণমাধ্যমে স্কালোনি জানান, পরের বিশ্বকাপে থাকাটা লিওর (মেসির) সিদ্ধান্ত হবে, যদি তার শরীর নিতে পারে তবে সে সেখানে থাকবে। অপরদিকে ডি মারিয়ার ধারাবাহিকতা নিয়ে তিনি জানান, ‘আমি মেসি সম্পর্কে যা বলেছি তা বৈধ অ্যাঞ্জেল ডি মারিয়ার জন্য, যতক্ষণ তার শরীর টিকে থাকবে, তাকে সর্বদা তলব করা হবে’

এদিকে কয়েকদিনে আগেই বিশ্বকাপজয়ী কোচ লিওনেল স্ক্যালোনির সঙ্গে চুক্তি নবায়ন করেছে দেশটির ফুটবল ফেডারেশন। বর্তমান বিশ্বচ্যাম্পিয়নদের সঙ্গে ২০২৬ সাল পর্যন্ত থাকছেন স্ক্যালোনি।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ