31 C
আবহাওয়া
১:৫৮ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » আক্রমন হলে পাল্টা আক্রমণ হবে কিনা সময়েই বলে দেবে– ওবায়দুল কাদের

আক্রমন হলে পাল্টা আক্রমণ হবে কিনা সময়েই বলে দেবে– ওবায়দুল কাদের

আক্রমন হলে পাল্টা আক্রমণ হবে কিনা সময়েই বলে দেবে-- ওবায়দুল কাদের

বিএনএ, ময়মনসিংহ: আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, আক্রমন হলে পাল্টা আক্রমণ হবে কিনা সময়েই বলে দেবে। তারেক রহমান গতকালও ঢাকার এক ক্যাডারের সাথে কনভারসেশন করেছে। লন্ডন থেকে কনভারসেশন করেছে। কি ছিল কনভারসেশনে, লন্ডন থেকে বলেছে, তোমরা রাস্তা ছাড়বা না। শেখ হাসিনা পালানোর পথ খুঁজছে। তারেক বলছে, তার এমপি মন্ত্রীরাও পালানোর পথ খুজঁছে

শনিবার (৩ ডিসেম্বর) দুপুরে ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়ামীলীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপির সমাবেশে ৭১ টি মোবাইল মোবাইল চুরি হয়েছে। ৭১ টি মোবাইল চুরির ঘটনায় ৭১ টি মামলা হয়েছে। আসামী বিএনপির নেতাকর্মীরা। ওই ভোট চোরদের বিরুদ্ধে খেলা হবে। খেলা হবে হাওয়া ভবনের বিরুদ্ধে, দুর্নীতির বিরুদ্ধে খেলা হবে। রাজপথ, জনপদ, শহর, গ্রাম, পাড়া মহল্লা সবখানেই সতর্কতার সাথে প্রস্তুত থাকবেন। হামলা হলে, পাল্টা হামলা হবে কিনা সময়ই বলে দেবে। আপনারা প্রস্তুত আছেন তো, আপনারা প্রন্তুত থাকবেন।

ওবায়দুল কাদের বলেন, কামাল হোসেন রহস্য পুরুষ। এই সেই কামাল হোসেন, ২৫ মার্চে বঙ্গবন্ধু গ্রেফতার  হলো। তখন কামাল হোসেন গাড়িতে করে হোটেল ইন্টারকন্টিনেন্টালের সামনে গিয়ে নামল। সেখান থেকে হোটেলে উঠল। পরে শুনতে পেরেছি, পেয়ারা পাকিস্তান তাকে নিয়ে গেছে।

বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেন, আপনারা রাজপথ দখল করবেন। রাজশাহীতে দেখলাম, ১০ তারিখ কত দূরে, এখন আবার আপনারা নয়াপল্টনে তাবু খাটাচ্ছেন। হাড়ি পাতিল নিয়ে এসেছেন। মশার কয়েল  নিয়ে এসেছেন। ৭ দিন আগে চলে আসছেন।

তিনি বলেন, জিয়া ১৫ আগস্টের মাস্টার মাইন্ড। তার ছেলে তারেক জিয়া হাওয়া ভবনের যুবরাজ। তার নির্দেশে হরকাতুল জিহাদের নেতা মুফতি হান্নান ২১ আগস্ট বঙ্গবন্ধু এভিনিউয়ে গ্রেনেড হামলা করে শেখ হাসিনাকে হত্যাচেষ্টা করেছে। আইভি রহমানসহ ২৩ জনকে গ্রেনেড মেরে হত্যার প্রধান নায়ক তারেক রহমান। ফখরুলের নেতা তারেক রহমান ২০০৮ সালে রাজনীতি করবে না বলে চলে গেছে টেম্পস নদীর পাড়ে, লন্ডন।

জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাড. জহিরুল হক খোকার সভাপতিত্বে ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাড. মোয়াজ্জেম হোসেন বাবুল এবং মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. মোহিত উর রহমান শান্তর সঞ্চালনায় সম্মেলনে উপস্থিত ছিলেন, আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী এমপি, আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য ও কৃষি মন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক এমপি, আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষাপ্রতিমন্ত্রী ডা. দীপু মনি, সাবেক ধর্মপ্রতিমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান, আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, সাংস্কৃতিক সম্পাদক বাবু অসিম কুমার উকিল, সদস্য মারুফা আক্তার পপি, গৃহায়ণ ও গণপুর্ত প্রতিমন্ত্রী মো. শরীফ আহমেদ এমপি, সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কেএম খালিদ বাবু এমপি, সমাজকল্যাণ প্রতিমন্ত্রী মো. আশরাফ আলী খান খসরুসহ প্রমুখ।

বিএনএ/ হামিমুর রহমান, ওজি

Loading


শিরোনাম বিএনএ