37 C
আবহাওয়া
৭:০৫ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » জয়নিউজ সম্পাদকের মা আর নেই

জয়নিউজ সম্পাদকের মা আর নেই

শোক

চট্টগ্রাম: অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি ডট কমের সম্পাদক ও চিটাগাং চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক মোঃ অহীদ সিরাজ চৌধুরী (স্বপন)’র মাতা নুরুন নাহার বেগম চৌধুরী(৮৮) ইন্তেকাল করেছেন। বুধবার (২ নভেম্বর) দিবাগত রাত ১১টায় তিনি নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। (ইন্নালিল্লাহি…রাজিউন)।

তিনি চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার করইয়ানগর আকবর বাড়ীর মরহুম ডা. আমিনুল ইসলাম চৌধুরীর স্ত্রী। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৮ বছর।মৃত্যুকালে তিনি চার ছেলে ৪ মেয়ে, নাতি নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।’ তিনি সাতকানিয়া করাইয়া নগর হাই স্কুলের দাতা সদস্যসহ নানা সামাজিক প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত ছিলেন।

মোঃ অহীদ সিরাজ চৌধুরী (স্বপন)’র নিজেই এ মৃত্যুর খবর জানিয়েছেন। তিনি বলেন,‘ আম্মা দীর্ঘদিন বার্ধক্যজনিত কারণে ভুগছিলেন। গতকাল রাতে তিনি বাসায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মুরহুমার পারিবারিক সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (৩ নভেম্বর) বিকাল সাড়ে ৪ টায় চট্টগ্রাম এম.এ আজিজ স্টেডিয়ামে প্রথম নামাজের জানাজা অনুষ্ঠিত হবে। দ্বিতীয় জানাজা বাদ এশা সাতকানিয়া উপজেলার করাইয়ানগর গ্রামে আকবর বাড়ী জামে মসজিদ মাঠে অনুষ্ঠিত হবে। পরে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

শোক প্রকাশ

সাতকানিয়া উপজেলার করইয়ানগর হাইস্কুল ও করইয়ানগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি জনাব অহিদ সিরাজ চৌধুরীর মা, প্রধানমন্ত্রীর সাবেক মূখ্য সচিব জনাব আবদুল করিম এর শাশুড়ী এবং সাতকানিয়া প্রেসক্লাবের  প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক সৈয়দ মাহফুজ-উননবী খোকন এর বড়বোনের ইন্তেকালে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করা হয়েছে।

দি চিটাগাং চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি

চিটাগাং চেম্বারের পরিচালক মোঃ অহীদ সিরাজ চৌধুরী (স্বপন)’র মাতা নুরুন নাহার বেগম চৌধুরীর মৃত্যুতে দি চিটাগাং চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র পরিচালকমন্ডলীর পক্ষে সভাপতি মাহবুবুল আলম, সিনিয়র সহ-সভাপতি তরফদার মোঃ রুহুল আমিন ও সহ-সভাপতি সৈয়দ মোহাম্মদ তানভীর গভীর শোক প্রকাশ করেছেন।

বৃহস্পতিবার এক শোক বার্তায় চেম্বার নেতৃবৃন্দ বলেন-মরহুমা তাঁর সন্তান ও পরবর্তী প্রজন্মকে প্রকৃত মানুষ হিসেবে গড়ে তুলতে অক্লান্ত পরিশ্রম ও অনেক ত্যাগ স্বীকার করেছেন। তাঁর মৃত্যুতে যে শোক ও শুন্যতার সৃষ্টি হয়েছে তা যাতে পরিবারের সদস্যবৃন্দ সহ্য করতে পারেন সেজন্য পরম করুণাময় আল্লাহ্তা’লার রহমত কামনা করেন।

বাংলাদেশ নিউজ এজেন্সি(বিএনএ)

বাংলাদেশ নিউজ এজেন্সি(বিএনএ) এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রাণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল বিএনএনিউজ২৪ ডটকম সম্পাদক মিজানুর রহমান মজুমদার, বিএনএ প্রকাশক জনাব জাকির হোসেন,পরিচালক হাদিদুর রহমান, রবিউল হোসেন বাবু এক যুক্ত বিবৃতিতে জনাব মোঃ অহীদ সিরাজ চৌধুরী (স্বপন)’র মাতা নুরুন নাহার বেগম চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

বিবৃতিতে তারা মরহুমার রুহের মাগফেরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

বিএনএ নিউজ২৪/ এমএইচ,জিএন

Loading


শিরোনাম বিএনএ