36 C
আবহাওয়া
৭:২৮ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » নেত্রকোনায় অটোরিক্সার ভাড়া নিয়ে সংঘর্ষ, আহত অর্ধশতাধিক

নেত্রকোনায় অটোরিক্সার ভাড়া নিয়ে সংঘর্ষ, আহত অর্ধশতাধিক

সংঘর্ষ

 বিএনএ, নেত্রকোনা ঃ নেত্রকোনার কেন্দুয়ায় অটোরিক্সার ভাড়া নির্ধারণ করাকে কেন্দ্র করে দুই পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষে অর্ধশতাধিক ব্যক্তি আহত হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে ১৮ রাউন্ড রাবার বুলেট ছুঁড়েছে পুলিশ।
রোববার  বিকেলের দিকে ওই উপজেলার চিরাং ইউনিয়নের ছিলিমপুর গ্রামে এই ঘটনা ঘটে। কেন্দুয়া সার্কেলের দায়িত্ব প্রাপ্ত সিনিয়র সহকারী পুলিশ সুপার জুনাইদ আফ্রাদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। সংঘর্ষে উভয় পক্ষের অর্ধশতাধিক ব্যক্তি আহত হয়েছেন।
গুরুতর আহত রাতুল খান (২২), খলিলুর রহমান খান (৩০), সাকিব (২২), রাব্বী (১৮) ও তরিকুলকে (২২) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এছাড়াও শাহিদুল খান (১৮), নজরুল (৪৫), কাইয়ুম (৩৫), হাদিস (৪৫), আলাল উদ্দিন (৩৫), আতিক (৩০), ওয়াসীম (৩০), মেনা মিয়া (৩৫), আমিনুল (২৫), আশরাফুল (১০), আয়াত মিয়া (৭০), এমদাদুল (২২), আঃ হাকিম (৩০), সুজন (৩০), আতিকুর (২৩), সায়মন (২১), সাতু মিয়া (৫০), মাজু মিয়া (৩২), ফয়সাল (২৫), রাজিব (৩২), মিন্টু (৩৬), আবুল হাসেম (৫০), জসিম উদ্দিন (৫৫), আশরাফুল (২৬), কামরুল (৫৫), তামিম (২০), সাকিব (১৮), বায়েজিদ (৫৫), আবুল কাশেম (৪৭), হৃদয় (১৮) হাইজুলকে (৩৫) কেন্দুয়া হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে ।
পূনরায় হামলা ও গ্রেফতারের ভয়ে বেশ ক’জন ব্যক্তিকে তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়েছে। তাদের মধ্যে কামরুলসহ ৫ জনকে তারাইল হাসপাতাল থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে বলে একটি সূত্রে জানা গেছে।
পুলিশ ও স্থানীয়সুত্রে জানা যায়, দুই কিলোমিটার রাস্তার ভাড়া দশ টাকা হবে, না পনের টাকা- এই নিয়ে দুই অটোরিক্সা চালক ছিলিমপুর মাইজপাড়ার ইমরান ও উত্তর পাড়ার সাইকুলের মাঝে শনিবার ঝগড়া বাঁধে। বিষয়টির সুরাহার জন্য এলাকার ইউপি চেয়ারম্যান এনামুল কবীর রোববার দুপুরের দিকে গ্রামের লোকজনদের নিয়ে সালিশে বসেন। এই সালিশ চলাকালেই দুইপক্ষের মাঝে উত্তেজনা দেখা দেয় এবং এক পর্যায়ে রক্তক্ষয়ি সংঘর্ষে জড়িয়ে পড়ে তারা। খবর পেয়ে কেন্দুয়া থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছায়। পরে ১৮ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপের পর পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।
এ ব্যাপারে কেন্দুয়া থানা অফিসার ইনচার্জ আলী হোসেন ঘটনার বিষয়টি স্বীকার করে বলেন, এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত আছে। ফেরদৌস আহমাদ বাবুল
বিএনএ/ওজি

Loading


শিরোনাম বিএনএ