29 C
আবহাওয়া
৮:০৯ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » রিয়ালের জয়রথ থামাল এস্পানিওল

রিয়ালের জয়রথ থামাল এস্পানিওল

রিয়ালের জয়রথ থামাল এস্পানিওল

বিএনএ,স্পোর্টসডেস্ক :লা লিগায় সাত ম্যাচে কোন হারের মুখ দেখেনি রিয়াল মাদ্রিদ। অষ্টম ম্যাচে এসে এস্পানিওলের কাছে ২-১ গোলে হেরে গেল মদ্রিচ- বেনজামারা। রোববার(৩ অক্টোবর) এস্পানিওলের মাঠ কর্নেল-এল প্রাতে খেলাটি অনুষ্ঠিত হয়েছে।

প্রথমার্ধে এস্পানিওলের হয়ে রাউল দি থমাস এবং দ্বিতীয়ার্ধে আলেক্সিস ভিদালের পরে করিম বেনজেমা গোল করে ব্যবধান কমান রিয়ালের ।

ম্যাচের শুরু থেকেই আধিপত্য বিস্তার করে খেললেও গোলের দেখা পায়নি রিয়ালের খেলোয়াড়রা। প্রতিপক্ষে গোলবারে ১৮ শট নিলেও মাত্র চারটি শট লক্ষ্যে রাখতে পেরেছিল তারা। অপরদিকে আট শটের চারটিই লক্ষ্যে রেখেছিল এস্পানিওল ।

ম্যাচের ১৭তম মিনিটে এস্পানিওলকে এগিয়ে নেন রাউল ডি টমাস। এরপর থেকেই দুইদল সমানে সমানে লড়াইয়ের আভাস দিয়েছিল। তবে কোনো দলই তৈরি করতে পারেনি নিশ্চিত কোনো সুযোগ। তাই তো এগিয়ে থেকেই বিরতিতে যায় এস্পানিওল।

বিরতির পর মাঠে নেমে গোলের জন্য মরিয়া হয়ে একের পর এক আক্রমণ করে বেনজেমা কিংবা ভিনিয়াস জুনিয়ররা।কিন্তু প্রতিপক্ষের রক্ষণে হতাশ হয়ে ফিরছিলো তারা।

৬০ তম মিনিটে আবারও গোল হজম করে বসে কার্লস আনচেলেত্তির শির্ষরা।ডিফেন্ডার নাচো ফার্নান্দেসকে কাটিয়ে দলের ব্যবধান দ্বিগুণ করেন আলেক্সিস ভিদাল।দ্বিতীয় হজম করার পর ব্যবধান কমাতে সময় নেয়নি করিম বেনজেমা।৭১ তম মিনিটে স্বাগতিদের জালে বল জড়ান এই ফরাসি স্ট্রাইকার।

ম্যাচের ৮৬তম মিনিটে আবারও লক্ষ্যভেদ করেন রিয়ালের বেলজিয়ান মিডফিল্ডার এডেন হ্যাজার্ড। তবে বেনজেমা অফসাইড পজিশনে থাকায় গোলটি বাতিল হয়। এরপর আর কোনো গোল না হওয়ায় শেষ পর্যন্ত ২-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে এস্পানিওল।

বিএনএ/এমএম

Loading


শিরোনাম বিএনএ