28 C
আবহাওয়া
২:৩৩ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » হারের স্বাদ পেল পিএসজি

হারের স্বাদ পেল পিএসজি

হারের স্বাদ পেল পিএসজি

বিএনএ,স্পোর্টসডেস্ক : ফরাসি লিগ ওয়ানে পিএসজি জয়রথ থামালো রেনেস। টানা আট ম্যাচে জয় পাওয়া পিএসজি নবম ম্যাচে ২-০ গোলে হারল অপেক্ষাকৃত দূর্বল দল রেনেস কাছে। রোববার (৩ অক্টোবর) রেনেসের ঘরের মাঠ রোয়াজন পার্কে খেলাটি অনুষ্ঠিত হয়েছে।

প্রথমার্ধে গেইতাঁ লেবর্দির গোলে এগিয়ে যাওয়ার পর দ্বিতীয়ার্ধে ফ্ল্যাভিয়েন টেইটের গোলে নিশ্চিত হয় রেনেসের জয়।

শুরু থেকে বল দখল নিয়ে বারবার প্রতিপক্ষের বক্সে হানা দেয় পিএসজি কিন্তু কোনভাবে রেনেসের দেয়াল ভাঙতে সক্ষম হচ্ছিল না তারা। আক্রমণে গিয়েও বেশ কয়েকবার সুযোগ নষ্ট করেছেন মেসি-নেইমার- এমবাপেরা।

পিএসজি চাপ অব্যাহতের মাঝেই ৪৫তম মিনিটে পাল্টা আক্রমণে গিয়ে সাফল্যের দেখা পায় রেনেস। বাঁ দিক থেকে কামালদিন সুলেমানার বাড়ানো ক্রসে নিখুঁত শটে গোল আদায় করেন গেইতাঁ লেবর্দি। প্রথমার্ধে শেষ সময়ে গোল করে ১-০ ব্যবধানে বিরতিতে যায় স্বাগতিকরা।

বিরতি থেকে ফিরেই আবারও সফরকারিদের জালে বল জড়িয়ে লিড দ্বিগুন করে স্বাগতিকরা। মাঠের ডান দিক থেকে দারুণ আক্রমণে সতীর্থের কাটব্যাক পেনাল্টি স্পটের কাছে পেয়ে জোরালো শটে গোল করেন ফরাসি মিডফিল্ডার ফ্ল্যাভিয়েন টেইট।

মরিয়া হয়ে খেলতে থাকে মেসি-নেইমার- এমবাপেরা । ম্যাচের ৬৮ তম মিনিটে এমবাপে গোলও পেয়ে যায় কিন্তু অফসাইড হওয়ায় গোলটি বাদ পড়ে ।

আরেকটি গোল হজম করার হাত থেকে বেঁচে গেল পচেত্তিনির শির্ষরা। ম্যাচের ৮২তম মিনিটে ডি-বক্সে ডিফেন্ডার আশরাফ হাকিমির বাধায় লেবর্দি পড়ে গেলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। পরে ভিএআর দেখে সে সিদ্ধান্ত পাল্টায় রেফারি।

৯ ম্যাচে ৮ জয় ১ হারে  ২৪ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে রয়েছে পিএসজি । অন্যদিকে, ৯ ম্যাচে ৩ জয়ে ১২ পয়েন্ট নিয়ে টেবিলের আট নম্বরে রেনেস।

বিএনএ/এমএম

Loading


শিরোনাম বিএনএ