31 C
আবহাওয়া
৪:৪৯ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » মডেল পিয়াসা দুই দিনের রিমান্ডে

মডেল পিয়াসা দুই দিনের রিমান্ডে

ফারিয়া মাহাবুব পিয়াসা

বিএনএ, ঢাকা : (আদালত প্রতিবেদক): রাজধানীর গুলশানে কলেজছাত্রী মোসারাত জাহান মুনিয়াকে (২১) ধর্ষণের পর হত্যা মামলায় মডেল ফারিয়া মাহবুব পিয়াসার দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।রোববার (৩ অক্টোবর) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নিভানা খায়ের জেসি শুনানি এ রিমান্ড মঞ্জুর করেন।

এদিন পিয়াসাকে আদালতে হাজির করে পুলিশ। এরপর এ মামলায় তাকে গ্রেফতার দেখানোপূর্বক সাত দিনের রিমান্ডে নিতে আবেদন করা হয়। অন্যদিকে তার আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন।

উভয়পক্ষের শুনানি শেষে আদালত পিয়াসাকে গ্রেফতার দেখানোর আবেদন মঞ্জুর করেন। একই সঙ্গে জামিন আবেদন নামঞ্জুর করে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত ২৬ এপ্রিল সন্ধ্যায় গুলশানের ১২০ নম্বর সড়কের ১৯ নম্বর বাসার একটি ফ্ল্যাট থেকে কলেজছাত্রী মোসারাত জাহান মুনিয়ার মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় আদালতের নির্দেশে ধর্ষণের পর হত্যার অভিযোগে গুলশান থানায় গত ৭ সেপ্টেম্বর মামলা দায়ের হয়। পরে মামলার তদন্তভার দেওয়া হয় পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই)।

নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯ (২) (ধর্ষণ) ও দণ্ডবিধির ৩০২ ধারায় (হত্যা) এ মামলার প্রধান আসামি নিহত মুনিয়ার প্রেমিক সায়েম সোবহান আনভীর। এছাড়া তার বাবা, মা ও স্ত্রীসহ মোট আটজনের নাম আসামির তালিকায় রয়েছে।

বিএনএ নিউজ/এসবি,ওজি

Loading


শিরোনাম বিএনএ