36 C
আবহাওয়া
১২:২২ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » অস্ট্রেলিয়াকে ১৩২ রানের টার্গেট দিলো বাংলাদেশ

অস্ট্রেলিয়াকে ১৩২ রানের টার্গেট দিলো বাংলাদেশ

অস্ট্রেলিয়া

বিএনএ, স্পোর্টস ডেস্ক : পাঁচ ম্যাচের টি টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে অস্ট্রেলিয়াকে ১৩২ রানের টার্গেট দিল বাংলাদেশ। নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৩১ রান করে স্বাগতিক দল।

১৩২ রানের জয়ের লক্ষে ব্যাট করছে অস্ট্রেলিয়া।

টস জিতে প্রথমে ব্যাট করতে নামা বাংলাদেশের পক্ষে সর্বোচ্চ ৩৬ রান আসে সাকিব আল হাসানের ব্যাট থেকে। এছাড়া মোহাম্মদ নাইম ৩০, নুরুল হাসান ২৩, মাহমুদুল্লাহ ২০ রান করে।

বাংলাদেশ একাদশ:
বাংলাদেশ একাদশ সাজিয়েছে দুই পেসার নিয়ে ও তিন স্পিনার নিয়ে। পেসে মোস্তাফিজুর রহমান-শরিফুল ইসলামের সঙ্গে স্পিনে আছেন নাসুম আহমেদ, শেখ মাহেদী ও সাকিব আল হাসান।
সৌম্য সরকার, নাঈম শেখ, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), নুরুল হাসান সোহান, আফিফ হোসেন, শামীম হোসেন পাটোয়ারী, শেখ মেহেদী হাসান, নাসুম আহমেদ, শরিফুল ইসলাম ও মোস্তাফিজুর রহমান।

অস্ট্রেলিয়া একাদশ:

তিন পেসার ও দুই স্পিনার নিয়ে একাদশ সাজিয়েছেন সফরকারী অধিনায়ক ওয়েড। পেস আক্রমণে থাকছেন মিচেল স্টার্ক, অ্যান্ড্রু টাই, জস হ্যাজেলউড। এ ছাড়াও স্পিনে হাত ঘোরাবেন অ্যাডাম জাম্পা ও অ্যাস্টন অ্যাগার।
অ্যালেক্স ক্যারি, জশ ফিলিপে, মিচেল মার্শ, মোয়াসেস হেনরিকস, ম্যাথু ওয়েড (অধিনায়ক), অ্যাস্টন টার্নার, অ্যাস্টন অ্যাগার, মিচেল স্টার্ক, অ্যান্ড্রু টাই, জস হ্যাজেলউড ও অ্যাডাম জাম্পা।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ