37 C
আবহাওয়া
৯:০০ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » পিএসজি ছাড়ার ঘোষণা দিলেন রামোস

পিএসজি ছাড়ার ঘোষণা দিলেন রামোস

রামোস

স্পোর্টস ডেস্ক:  লিওনেল মেসিই শুধু নন। চলতি মৌসুম শেষে ফরাসি ক্লাব পিএসজি ছাড়বেন স্প্যানিশ তারকা সার্জিও রামোসও।

লিগ ওয়ানে শনিবার ক্লেহমোঁর বিপক্ষে খেলবে পিএসজি। আগেই শিরোপা নিশ্চিত করা ফরাসি ক্লাবটি মৌসুম শেষ করবে এ ম্যাচ দিয়েই। আর্জেন্টাইন সুপার স্টার মেসির বিদায়ী ম্যাচও যাচ্ছে এটি। এ ম্যাচ দিয়ে প্যারিস থেকে বিদায় নেবেন রামোসও।

টুইটারে শুক্রবার পিএসজি ছাড়ার ঘোষণা দিয়ে রামোস লিখেছেন, ‘আগামীকাল (শনিবার) বিশেষ দিন। এদিন আমি আমার জীবনের আরো এক অধ্যায় শেষ করব। বিদায় পিএসজি।’

২০২১ সালে রিয়াল মাদ্রিদ থেকে পিএসজিতে পাড়ি দেন রামোস। ক্লাবটির হয়ে এখন পর্যন্ত মোট ৫৭ ম্যাচ খেলেছেন এই ৩৭ বছর বয়সী। দুইবার জিতেছেন লিগ ওয়ান শিরোপা। প্রথম মৌসুমের বেশিরভাগ সময় অবশ্য চোটের সঙ্গেই লড়াই করেছিলেন তিনি।

রামেসের মতো একই মৌসুমে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দিয়েছিলেন মেসি। স্পেনে খেলার সময় মেসি ও রামোসের মধ্যে দ্বৈরথ ছিল। ১৬ বছর একে অন্যের বিপক্ষে খেলেছেন তারা। তবে দ্বৈরথ ভুলে একসময় সতীর্থ হলেন দুজন। এবার তারা একসঙ্গে ঠিকানা বদলের পথে।

স্পেনের হয়ে সবচেয়ে বেশি আন্তর্জাতিক ম্যাচ খেলা ফুটবলার রামোস। দেশের হয়ে বিশ্বকাপের সঙ্গে জিতেছেন দুটি ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপ। রিয়াল মাদ্রিদের হয়ে ক্লাব ক্যারিয়ারে পাঁচবার লা লিগা শিরোপা ও চারবার চ্যাম্পিয়নস লিগ শিরোপা জিতেছেন।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ