34 C
আবহাওয়া
২:১৩ অপরাহ্ণ - মে ১৭, ২০২৪
Bnanews24.com
Home » থাই নারী রাজনীতিকের অনৈতিক কান্ড : স্বামী করলেন ভিডিও

থাই নারী রাজনীতিকের অনৈতিক কান্ড : স্বামী করলেন ভিডিও

থাই নারী রাজনীতিকের অনৈতিক কান্ড

বিশ্ব ডেস্ক: দত্তক গ্রহণ করা বৌদ্ধ ভিক্ষু পুত্রের সঙ্গে অনৈতিক সম্পর্কের একাধিক লাইভ ছবি ভিডিও ফাস করে দিলেন এক থাই নারী রাজনীতিকের সাহসি স্বামী। খবর সাউথ চায়না মর্নিং পোস্টের। বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে সেই ছবি ও ভিডিও ছড়িয়ে পড়েছে।

 

গত ১মে ২০২৪ পত্রিকার রিপোর্ট অনুযায়ী ওই নারী রাজনীতিকের নাম প্রাপাপর্ন চোইওয়াধকোহ।দত্তক নেয়া বৌদ্ধ ভিক্ষু পুত্রের নাম ফ্রা মাহা(২৪)।  তারা এক সঙ্গে এক বিছানায় একই কম্বলের নিচে উলঙ্গ অবস্থায় ধরা পড়েন ওই নারী রাজনীতিক।

 

খবরে বলা হয়- স্বামী পাঁচ ঘণ্টা গাড়ি চালিয়ে বাড়ি ফিরে তার স্ত্রী ও ফ্রা মাহাকে হাতেনাতে ধরে ফেলেন। স্বামী জানান, ওই বৌদ্ধ ভিক্ষুর সঙ্গে সন্দেহজনক সম্পর্ক ছিল প্রাপাপর্ন চোইওয়াধকোহর।

এক বিছানায় একই কম্বলের নিচে
এক বিছানায় একই কম্বলের নিচে

মিস প্রাপাপর্ন চোইওয়াধকোহ ও তার স্বামী গত বছর থাইল্যান্ডের একটি অনাথ আশ্রম পরিদর্শনে গেলে, ফ্রা মাহাকে দত্তক নেন।  প্রাপাপর্ন খুব আগ্রহ ও মায়া দেখানোতে ফ্রা মাহাকে দত্তক নিতে আগ্রহী হন তার স্বামী।

ঘটনা ধরা পড়ার পর বৌদ্ধ ভিক্ষু ফ্রা মাহা বাড়ি থেকে দ্রুত পালিয়ে যায়।

সোশ্যাল মিডিয়া টুইটারে(এক্সে) একজন লিখেন- এ খবরটা বিস্ফোরকের মতো। এর মধ্যে অনেক কিছু আছে। এটা একেবারে খাঁটি ফিকশনের মতো লাগছে।

আরেকজন লিখেছেন- ৪৫ বছর বয়সি প্রাপাপর্ন চোইওয়াধকোহ, তার ৬৪ বছর বয়সি স্বামী একটি ২৪ বছর বয়সি ছেলেকে দত্তক নিয়েছেন, যে কিনা একজন ভিক্ষু? এমনকি নাটকেও এমন স্ক্রিপ্ট লিখতে কেউ সাহস করবে না।

প্রাপাপর্ন চোইওয়াধকোহ
প্রাপাপর্ন চোইওয়াধকোহ

সামাজিক যোগাযোগমাধ্যমে যে ভিডিও ছড়িয়ে পড়েছে, তাতে ওই রাজনীতিকের স্বামী তার স্ত্রীর কাছে জানতে চান- তোমরা দুজনেই কি খুব খুশি? জবাবে তার স্ত্রী আত্মপক্ষ সমর্থনের চেষ্টা করেন। দাবি করেন, তারা শারীরিক সম্পর্কে মিলিত হননি। তারা শুধু গল্প করছিলেন।

ঘটনা নিজ চোখে  দেখার পরে, মি. টি ক্ষোভ প্রকাশ করে বলেন: “আমি যখন তাদের একসাথে পেয়েছি তখন আমি ক্ষিপ্ত হয়েছিলাম। আমার স্ত্রী  খুব বিশ্বাসঘাতকতা করেছে। অথচ আমি তার জন্য অনেক স্বর্ণালংকার কিনেছি এবং তাকে অনেক উপহার দিয়েছি।”

প্রাপাপোর্ন, যিনি “ম্যাডাম প্লে” নামেও পরিচিত, তিনি মধ্য থাইল্যান্ডের একটি প্রদেশ সুখোথাইয়ের একজন সুপরিচিত রাজনীতিক।

তিনি বর্তমানে একটি স্থানীয় চেম্বার অফ কমার্সের সভাপতি হিসাবে কাজ করছেন এবং গত বছরের মার্চ থেকে ডেমোক্র্যাট পার্টির সদস্য হন।

তবে গত মে মাসের সাধারণ নির্বাচনের পর থেকেই তিনি দলের কর্মকাণ্ডে নিষ্ক্রিয় রয়েছেন। কেলেঙ্কারির তদন্তের পর  প্রাপাপর্ন কে দল বহি:ষ্কার করেছে।

এসজিএন

Loading


শিরোনাম বিএনএ