29 C
আবহাওয়া
৬:২৭ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে ছাত্রী আহত

রাজধানীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে ছাত্রী আহত

রাজধানীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে ছাত্রী আহত

বিএনএ, ঢাকা : রাজধানীর আফতাব নগরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে বেসরকারি বিশ্ববিদ্যালয় ইস্ট ওয়েস্টের এক ছাত্রী গুরুতর আহত হয়েছে। ছাত্রীর নাম অপূর্ণা আক্তার ইতি। তিনি ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির ২০২১-২২ ব্যাচের ফার্মেসি বিভাগের শিক্ষার্থী। রোববার (২ এপ্রিল) রাত সোয়া ১০টার দিকে আফতাব নগরের বি ব্লকে এ ঘটনা ঘটে। ছাত্রীকে আহতাবস্হায় সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত শিক্ষার্থীর সহপাঠী তানভীর কায়েস জানান, রাতে জিম থেকে বাসার উদ্দেশ্যে রওনা হয় ইতি। এসময় ৩/৪ জন ছিনতাইকারী তার পথরোধ করে মোবাইল, টাকা ও ব্যাগ চায়। ইতি এগুলো দিতে না চাইলে তাদের মধ্যে প্রথমে ধস্তাধস্তি হয়। একপর্যায়ে ছুরি দিয়ে ইতিকে এলোপাতাড়ি ভাবে আঘাত করে ছিনতাইকারীরা। তাকে মারাত্মকভাবে আহত করে সব নিয়ে পালিয়ে যায় তারা।

কামরুল হাসান সাকিব নামে জিম সহকারী বলেন, রাত ১০টায় ঢাকা ইমপেরিয়াল কলেজ সংলগ্ন জিম থেকে বের হয়ে বাসায় ফিরছিলাম। তখন ফোনে খবর পাই একটা মেয়ে ছিনতাইকারীর কবলে পড়েছে। পরে ঘটনাস্থলে গিয়ে শুধু রক্ত আর রক্ত দেখতে পাই। ততক্ষণে অন্য শিক্ষার্থীরা মেয়েটাকে হাসপাতালের নিয়ে যায়।

বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, আহত অবস্থায় শিক্ষার্থীকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। কারা এ ঘটনা ঘটিয়েছে তা খতিয়ে দেখছি। জড়িত ছিনতাইকারীদের শনাক্তে একাধিক টিম কাজ করছে। এ ঘটনায় বাড্ডা থানায় একটি মামলার প্রস্তুতি চলছে বলে জানান ওসি।

বিএনএনিউজ/ আজিজুল হাকিম, বিএম

Loading


শিরোনাম বিএনএ