34 C
আবহাওয়া
৯:৩৯ অপরাহ্ণ - এপ্রিল ৩০, ২০২৪
Bnanews24.com
Home » ২০০ কোটি টাকার কোচকে ছাঁটাই করল চেলসি

২০০ কোটি টাকার কোচকে ছাঁটাই করল চেলসি

পটার

স্পোর্টস ডেস্ক: ১ কোটি ৬০ লাখ পাউন্ড(২০০ কোটি টাকা) গচ্ছা দিয়ে গ্রাহাম পোর্টারকে কোচ করে এনেছিল চেলসি। ব্রাইটনের সঙ্গে চুক্তিবদ্ধ কোচকে টাকা দিয়ে এনেই ক্ষান্ত হয়নি চেলসির নতুন মালিক। দলবদলেও কাড়ি কাড়ি অর্থ ব্যয় করে অতীতের সব রেকর্ড ভেঙেছেন। কিন্তু কিছুতেই কিছু এসে যায়নি। লিগ পারফরম্যান্সে কোনো উন্নতি নেই। গতকাল হেরে বসেছে অ্যাস্টন ভিলার কাছে। আগামী মৌসুমে ইউরোপে থাকা নিয়েই জেগেছে শঙ্কা। তাই আজ পোর্টারের সঙ্গে সম্পর্ক ছিন্ন করেছে চেলসি।

এক বিবৃতিতে ক্লাবের জন্য চেষ্টা করা ও অবদান রাখায় পোর্টারকে ধন্যবাদ দিয়েছে লন্ডনের ক্লাব। সে সঙ্গে ভবিষ্যতের জন্য শুভকামনাও জানিয়েছে। তবে ক্লাবের পারফরম্যান্স-এ সবার অসন্তোষের কথাও বলা হয়েছে। অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে ব্রুনো সাল্টরের নাম জানিয়েছে চেলসি।

চলতি মৌসুমে দ্বিতীয়বারের মতো কোচ বরখাস্ত করল চেলসি। টমাস টুখেলের পর মাত্র ছয় মাসের মধ্যেই চাকরি হারালেন ইংলিশ কোচ গ্রাহাম পটার। পটারের জায়গায় অন্তবর্তীকালীন কোচ হিসেবে ব্রুনো সাল্টার দায়িত্ব পালন করবেন। তবে বেশ কিছু সংবাদমাধ্যমের বরাত দিয়ে জানা গেছে, চেলসির কোচ হিসেবে দায়িত্ব পেতে পারেন ক’দিন আগে জার্মান চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখের কোচের দায়িত্ব হারানো হুলিয়ান নাগেলসম্যান।

এখন পর্যন্ত ২৮ ম্যাচে ৩৮ পয়েন্ট নিয়ে টেবিলের ১১তম স্থানে রয়েছে চেলসি।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ