33 C
আবহাওয়া
৯:০৩ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » কক্সবাজারে আত্মহত্যার আগে যুবককে উদ্ধার

কক্সবাজারে আত্মহত্যার আগে যুবককে উদ্ধার


বিএনএ,কক্সবাজার: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ঘোষণা দিয়ে আত্মহত্যার ৬ মিনিট আগে এক যুবককে উদ্ধার করলো কক্সবাজার সদর থানা পুলিশ। এসময় আত্মহত্যার রশি, গিটার ও জন্মদিনের একটি কেক উদ্ধার করা হয়। বৃহস্পতিবার (২ মার্চ) রাত ৯টায় সামাজিক যোগাযোগ মাধ্যমে আত্মহত্যার ঘোষণা দেওয়া একটি ভিডিও নজরে আসে কক্সবাজার জেলা পুলিশের। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলামের নির্দেশে ওসি তদন্ত মো. নাজমুল হুদার নেতৃত্বে একদল পুলিশ গিয়ে সংশ্লিষ্ট হোটেল কক্ষ থেকে তাকে উদ্ধার করে।

যুবকের নাম মার্সি অরি ডি সোজা (১৯)। তিনি ঢাকার ফার্মগেট এলাকার রাজধানী হাই স্কুলের ২০২২ সালের এসএসসি পরীক্ষার্থী ছিলেন। তিনি ৩দিন আগে কক্সবাজার বেড়াতে এসে একটি হোটেলে উঠেন।

আত্মহত্যার কারণ জানতে চাইলে মার্সি অরি ডি সোজা বলেন, এসএসসি পরীক্ষায় রেজাল্ট খারাপ হয়। যার কারণে আমি ফ্যামিলি থেকে টেককেয়ার পেতাম না। ফ্যামিলি এবং স্টাডি এই দুইটি কারণে আমি আত্মহত্যা করতে চেয়েছিলাম।

ওসি তদন্ত নাজমুল হুদা জানান, ভিডিওতে দেখা যাওয়া বক্স খাটের অংশ চিহ্নিত করে তারা উদ্ধার অভিযানে নামেন।এবং বিভিন্ন আবাসিক রিসোর্ট খোঁজাখুজির এক পর্যায়ে শহরের ‘দি কক্স বীচ রিসোর্ট’ থেকে আত্মহত্যার ৬ মিনিট আগে যুবককে উদ্ধার করতে সক্ষম হন।

তিনি বলেন, যুবকটির অভিভাবকদের খবর দেওয়া হয়েছে। তারা আসলে যুবককে হস্তান্তর করা হবে।

বিএনএ/ শাহীন, ওজি

Loading


শিরোনাম বিএনএ