28 C
আবহাওয়া
১১:৪২ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » কন্যাশিশুকে আছড়ে হত্যার অভিযোগে বাবা আটক

কন্যাশিশুকে আছড়ে হত্যার অভিযোগে বাবা আটক

শিশু

বিএনএ ডেস্ক: লক্ষ্মীপুরের কমলনগরে রোবেনা আক্তার নামে এক বছরের কন্যা শিশুকে মাটিতে আছাড় দিয়ে হত্যা করেছে তার বাবা। এ অভিযোগে পুলিশ ওই শিশুর বাবা রহিম মিঝিকে আটক করেছে।

বৃহস্পতিবার (২ মার্চ) সন্ধ্যায় উপজেলার চর কালকিনি এলাকায় এ ঘটনা ঘটে। তবে, শিশুটির বাবা রহিম মিঝি মানসিক ভারসাম্যহীন বলে জানায় স্বজনরা।

রোবেনা কমলনগর উপজেলার চরকালকিনি গ্রামের মিজি বাড়ীর মাছ ব্যবসায়ী রহিম মিঝির ২য় সন্তান ছিল।

পুলিশ ও স্বজনরা জানায়, সন্ধ্যায় শিশু রোবেনাকে নিয়ে বাড়ি থেকে স্থানীয় মতিরহাট বাজার উদ্দেশ্য বের হয় তার বাবা রহিম। পথে নিজের কন্যা সন্তানকে মাথায় তুলে মাটিতে আছাড় দেয় সে। ঘটনাটি স্থানীয় লোকজন দেখে তাড়া করলে শিশুটির বাবা একটি বটগাছে উঠে পড়ে। পরে শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় স্থানীয়রা। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য সদর হাসপাতালে প্রেরণ করা হয়। পরে সদর হাসপাতালে নিয়ে গেলে শিশুটিকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

লক্ষ্মীপুর পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ বলেন, বাজারে নিয়ে যাওয়ার কথা বলে পথে তার নিজ বাবা শিশুটিকে আছড়ে হত্যা করে। এ ঘটনায় অভিযুক্ত রহিমকে আটক করা হয়েছে। মরদেহ হাসপাতাল মর্গে রয়েছে। এ বিষয়ে থানায় হত্যা মামলা দায়ের করা হবে। সে মানসিক রোগী কিনা সে বিষয়ে তদন্ত চলছে।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ