34 C
আবহাওয়া
১১:১৮ পূর্বাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » ফেনীতে তিন হাজার রোগীকে বিনামূল্যে চক্ষু চিকিৎসা

ফেনীতে তিন হাজার রোগীকে বিনামূল্যে চক্ষু চিকিৎসা

ফেনীতে তিন হাজার রোগীকে বিনামূল্যে চক্ষু চিকিৎসা

বিএনএ, ফেনী: ফেনী লায়ন্স ফ্যামিলির উদ্যোগে বিনামূল্যে চক্ষু চিকিৎসা শিবিরে তিন হাজার রোগীকে চিকিৎসা সেবা দেওয়া হয়েছে। শনিবার (২ ফেব্রুয়ারী) সকালে ফেনী শিশু নিকেতন স্কুলে দিনব্যাপী এ চক্ষু চিকিৎসা শিবিরের কার্যক্রমের উদ্বোধন করেন লায়ন্স জেলা ৩১৫ বি২ সেকেন্ড ভাইস জেলা গভর্নর শাহাদাত হোসেন পিএমজেএফ।

ফেনী সিটি লায়ন্স ক্লাবের প্রেসিডেন্ট লায়ন আলহাজ্ব দ্বীন মোহাম্মদ এর সভাপতিত্বে লায়ন মোর্শেদ হোসেন এর সঞ্চালনায় আয়োজিত আলোচনা সভায় বক্তব্য রাখেন রিজোন চেয়ারপার্সন হেডকোয়ার্টার লায়ন জাফর ইকবাল ও লায়ন আনোয়ার হোসেন ভূঁইয়া, রিজোন চেয়ারপার্সন ভিশন লায়ন ওমর ফারুক ভূঁইয়া বেলাল, লায়ন নেয়ামত উল্লাহ বাবু, লায়ন রুকুন উদ্দিন আকমাল, আই ক্যাম্প কমিটির চেয়ারম্যান লায়ন এডভোকেট পার্থ পাল চৌধুরী, লায়ন মহীনুর জাহান লাবনি, লায়ন ওমর ফারুক মজুমদারসহ লায়ন্স ক্লাবের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

দিনব্যাপী চক্ষু চিকিৎসা শিবিরে সাতজন চিকিৎসক তিন হাজার রোগীর চোখ পরীক্ষা করে ছানি ও নেত্র নালির অপারেশন এর জন্য রোগী চিহ্নিত করা, ব্যবস্থাপত্র, চশমা ও ওষুধ দেয়া হচ্ছে।

উল্লেখ্য,এই ক্যাম্পে প্রায় ২ শতাধিক ছানি রোগী চিহ্নিত করা হয়েছে যাদের অপারেশন এর যাবতীয় ব্যয় ফেনী লায়ন্স ফ্যামিলি বহন করবেন।

বিএনএ/এবিএম নিজাম উদ্দীন, ওজি/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ